মেইন ম্যেনু

কলারোয়ায় উপজেলা যুবলীগের বিক্ষোভ মিছিল-সমাবেশ

কামরুল হাসান, কলারোয়া : কলারোয়া উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে সাবেক বিরোধী দলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গাড়ি বহর হামলা মামলার দ্রুত বিচার, যুদ্ধাপরাধী মীর কাশেম আলীর ফাঁসির রায় কার্যকর ও রামপাল তাপ বিদ্যুত কেন্দ্র দ্রুত বাস্তবায়নের দাবিতে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১০টায় এ উপলক্ষ্যে উপজেলা অডিটোরিয়ামে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আ.লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। প্রধান অতিথি এ সময় বলেন, রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র পরিবেশের কোন ক্ষতি করবে না বরং দেশের বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধি ও দেশের সামগ্রিক উন্নয়ন বেগবান করবে।

তিনি আরও বলেন, যুদ্ধাপরাধী মীর কাশেমের ফাঁসি দ্রুত কার্যকর ও কলারোয়ায় জননেত্রী শেখ হাসিনার গাড়ি বহর হামলা মামলায় দোষীদের শাস্তি দাবি করেন। উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদার সভাপতিত্বে সমাবেশে অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আ.লীগের উপদেষ্টা সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ব্যবসায়ী নেতা আরাফাত হোসেন, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিনের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন এবং উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহসভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম, যুবলীগ নেতা মোস্তাক, শেখ আবু রায়হান লিটন, আসাদ, আলম, মিলন, চঞ্চল, মনি, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মারুফ আহম্মেদ জনি, ছাত্রলীগ নেতা নাইস প্রমুখ।

সমাবেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলার বাদি মহিতুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে তাঁর আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠান করা হয়। সবশেষে দাবি আদায়ের লক্ষে সমাবেশ স্থল থেকে উপজেলা যুবলীগের উদ্যোগে উপজেলা আ.লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপনসহ অন্যান্য নেতৃবৃন্দকে সাথে নিয়ে পৌর সদরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।






মন্তব্য চালু নেই