মেইন ম্যেনু

কলারোয়ায় ছাত্রলীগের নিন্দা ও প্রতিবাদ

কামরুল হাসান, কলারোয়া : কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক কাজী ফারুক হোসেনকে হেয় প্রতিপন্ন করে স্থানীয় একটি কুচক্রি মহল গত বুধবার তার (ফারুকের) বিরুদ্ধে কাল্পনিক নানা তথ্য তুলেধরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে। ওই সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কলারোয়া উপজেলা ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মারুফ আহম্মেদ জনি সোমবার বিকেলে জানান, বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে জেলা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃতি সন্তান কাজী ফারুক হোসেনের বিরুদ্ধে কালিগঞ্জের একাধিক মামলার আসামি সালাম গং যে সংবাদ সম্মেলন করেছে তা সম্পূর্ণ মিথ্যে ও ভিত্তিহীন।

তিনি যতবার এলাকায় এসেছেন, ততবারই এলাকার শিক্ষার্থীদের মধ্যে মুক্তিযুদ্ধ ও বিজ্ঞানভিত্তিক বই বিতরণ করেছেন। কিন্তু তাকে হেয় প্রতিপন্ন করতে কালিগঞ্জের একাধিক মামলার আসামিরা কাজী ফারুকের নামে মিথ্যা তথ্য সরবরাহ করেছে। এ বিষয়ে নিন্দা জ্ঞাপনকারীরা হলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মেহেদী হাসান নাইচ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহনাফ তাজির অনিক, ছাত্রলীগ নেতা বিল্লাল, মিলন, মনি প্রমুখ।






মন্তব্য চালু নেই