মেইন ম্যেনু

কলারোয়ায় জাতীয় ছাত্র সমাজের কর্মী সমাবেশ

সাতক্ষীরার কলারোয়ায় শুরুবার বিকালে আলিয়া মাদ্রসায় জাতীয় ছাত্র সমাজের এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা জাতীয় ছাত্র সমাজের সদস্য আসাদুজ্জামান লাভলুর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা ছাত্র সমাজের আহবায়ক আবুল কালাম আজাদ সুজন।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ছাত্র সমাজের সদস্য সচিব আকরামুল ইসলাম, কলারোয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি এম মুনছুর আলী, জেলা জাতীয় ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম রাজু, বদরুজ্জামান বদু ,সদর উপজেলা ছাত্র সমাজের সভাপতি মাজাহারুল ইসলাম ও তালা সরকারি কলেজ ছাত্র সমাজের সদস্য সচিব হাসান আলী বাচ্চু প্রমুখ। কর্মী সমাবেশ শেষে কলারোয়ায় জাতীয় ছাত্র সমাজের কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে আসাদুজ্জামান লাভলুকে আহবায়ক ও রেজাউল ইসলামকে যুগ্ম আহবায়ক এবং সাইফুল ইসলামকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন যুগ্ম আহবায়ক ইমরানুজ্জামান নাঈম, রাজু হোসেন, হাবিবুলহ হোসেন, সিরাজুল ইসলাম, আমির হামজা, তোহা খান, সদস্য রানা হোসেন, সৈয়দ নাহিদ হোসেন, সিরাজুল ইসলাম, শাওন হোসেন, জাহিদ হোসেন, ইসমাইল হোসেন, মনিরুজ্জামান রতন ও হাসান সরদর প্রমুখ।






মন্তব্য চালু নেই