মেইন ম্যেনু

কলারোয়ায় দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে কলারোয়া পৌর নির্বাচনে দু’জন কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
জেলা নির্বাচন কর্মকর্তা ও কলারোয়া পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো.আবুল হোসেন জানান, সাধারণ আসনের কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে (তুলশীডাঙ্গা) ফুল মিয়া ও ৭নং ওয়ার্ডে (মুরারীকাটি) আলিমুর রহমান সরদার তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও কলারোয়া পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ফারাজী বেনজির আহম্মেদ জানান, ফুল মিয়ার মনোনয়নপত্র প্রত্যাহারের পরে ১নং ওয়ার্ডে মোসলেম আলী মোড়ল, মো.আসাদুজ্জামান, এসএম মফিজুল হক, জিএম শফিউল আলম ও আব্দুল মজিদের প্রার্থীতা বহাল থাকায় তাদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতায় ভোট গ্রহণ হবে।
অপরদিকে, আলিমুর রহমান সরদারের মনোনয়নপত্র প্রত্যাহারের পরে ৭নং ওয়ার্ডে জাহাঙ্গীর হোসেন ও সাইদুর রহমানের মধ্যে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা হবে।
এদিকে, ইতোমধ্যে একক প্রার্থী হওয়ায় ১নং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদে ফারহানা হোসেন এবং ২নং সাধারণ আসনের কাউন্সিলর পদে মনিরুজ্জামান বুলবুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, শুধু আনুষ্ঠানিক ঘোষনার অপেক্ষা।
ফলে, কলারোয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪জন, ২নং ও ৩নং আসনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৫জন, এবং ২নং ওয়ার্ড বাদে অপর ৮টি ওয়ার্ডে ২৫জন প্রার্থীদের প্রতিদ্বন্দ্বিতায় আগামি ৩০ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।






মন্তব্য চালু নেই