মেইন ম্যেনু

কলারোয়ায় পবিত্র ঈদ উপলক্ষ্যে হতদরিদ্র মানুষের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ

কামরুল হাসান, কলারোয়া: সাতক্ষীরার কলারোয়ায় ঈদ উপলক্ষ্যে একটি পৌরসভা ও ১২টি ইউনিয়নে হতদরিদ্র মানুষের মধ্যে সুষ্ঠুভাবে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১০ টায় উপজেলার সোনাবাড়িয়ি ইউনিয়নে পরিষদে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম উপস্থিত থেকে এ চাল বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব আশরাফ হোসেন, ইউপি সদস্য শিরিনা খাতুন, রেহেনা খাতুন, রেকসনা খাতুনসহ ইউনিয়নের সকল ওয়ার্ডের সদস্য। উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন সাংবাদিকদের জানান, ঈদ উপলক্ষ্যে পৌর সদরসহ প্রতিটি ইউনিয়নের হতদরিদ্র মানুষের জন্য ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। একইভাবে শনিবার সকাল ৯টায় কলারোয়ার কুশোডাঙ্গা ইউনিয়নে সুষ্ঠুভাবে গরীব, অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপলক্ষ্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হয় ।

১ হাজার ২০ জন কার্ডধারী প্রত্যেককে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কুশোডাঙ্গা ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, কুশোডাঙ্গা ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলমগীর হোসেন, ইউপি সচিব আবু সুফিয়ান, ইউপি সদস্য আমির হোসেন, আজগর আলী, মফিজ উদ্দীন, আলী আহম্মাদ, আ: গফ্ফার, আনোয়ারা প্রমুখ।

সকাল ৯টায় উপজেলার কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স.ম মোরশেদ আলীর উপস্থিতিতে অসহায় দুস্থ মানুষের মধ্যে ২০কেজি করে ১২শ’ ৫৭জনের মধ্যে চাউল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব আবু হেনা, ইউপি সদস্য রবিউল ইসলাম, সোনিয়া লায়লা, ওয়াদুদ, আশরাফ আলী, মুজিবার রহমান, শহিদুল ইসলাম, শফিউল আযম, আলতাফ হোসেন, রফিকুল ইসলাম, নুর জাহান, হাসিনা খাতুন প্রমুখ।

একইভাবে সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান মফের উপস্থিততে ২০কেজি হারে ১২শ’৪৬টি পরিবারের মধ্যে এ চাল বিতরণ করা হয়েছে। এরআগে বুধ ও বৃহস্পতিবার কলারোয়া পৌর মেযর আকতারুল ইসলাম পৌরসভার গরীব অসহায়দের মাঝে ভিজিএফ’র এ চাল বিতরণ করেন।






মন্তব্য চালু নেই