মেইন ম্যেনু

কলারোয়ায় পানিবন্দী মানুষের মাঝে চাউল বিতরণ

টানা বর্ষণে ব্যাপক ক্ষতিগ্রস্ত কলারোয়ার দেয়াড়া ইউনিয়নের বন্যাকবলিত অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ওয়ার্কার্সপার্টির পলিট ব্যুরো সদস্য ও তালা-কলারোয়ার সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।
শনিবার সকালে তিনি কলারোয়ার কপোতাক্ষ তীরবর্তী ক্ষতিগ্রস্ত মানুষের পাশে যেয়ে তাদের খোঁজ খবর নেন এবং সরকার প্রদত্ত চাউল বিতরণ করেন।
চাউল বিতরণকালে তাঁর সাথে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, স্থানীয় ইউপি চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) প্রভাষক আব্দুল মান্নানসহ আ.লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় ইউপি সদস্যগণ।

এ সময় দেয়াড়া ইউনিয়নের ৫টি ওয়ার্ডের ৬শ’ পানিবন্দী অসহায় মানুষের মাঝে ত্রাণের চাউল বিতরণ করেন তালা-কলারোয়া সংসদ সদস্য এ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ। জানা গেছে, দেয়াড়া ইউনিয়নের ৫,৬,৭,৮ ও ৯ নং ওয়ার্ডের ৬০০শত পানিবন্দী অসহায় মানুষের মাঝে পরিবার প্রতি ৫কেজি করে চাউল বিতরণ করা হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আ.লীগ নেতা রবিউল হাসান, মাহবুবুর রহমান মফে, ইউপি সদস্য মতিয়ার রহমান, বাবর আলী, ওয়াজেদ আলী প্রমুখ। এ ছাড়া এ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি দেয়াড়া আলিয়া মাদ্রাসা ও পাকুড়িয়া প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্র পরিদর্শন করে পানিবন্দী অসহায় মানুষের খোঁজ-খবর নেন। এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপ কুমার তালুকদার জানান, সরকারিভাবে পানিবন্দী অসহায় মানুষের জন্য দেয়াড়া ইউনিয়নে ৩ টন, জয়নগর ইউনিয়নে ১ টন ও যুগিখালী ইউনিয়নে ১ টন চাল বরাদ্দ দেয়া হয়েছে। আজ রোববার উপজেলার পানিবন্দী মানুষের মাঝে ওই চাউল বিতরণ করা হবে বলে তিনি জানান।






মন্তব্য চালু নেই