মেইন ম্যেনু

কলারোয়ায় পৌর আ’লীগ ও ছাত্রলীগের উদ্যোগে জঙ্গিবাদ মিছিল ও সমাবেশ

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ গতকাল শনিবার বিকালে কলারোয়া পৌর আওয়ামীলীগ ও উপজেলা ছাত্রলীগের উদ্যোগে জঙ্গিবাদ ও মীর কাশেমের ফাঁসির রায় কায্যকারের দাবিতে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার নজরুল সাহেবের মার্কেট থেকে একটি জঙ্গিবাদ মিছিল বের হয়ে উপজেলা পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ওই মার্কেটে এসে শেষ হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর আ’লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আজিজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও কয়লা ইউপি চেয়ারম্যান শেখ ইমরান হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগনেতা বাবু ভুট্টো লাল গাইন, এমএ কালাম,পৌর কাউন্সিলর ইমাদ হোসেন, আলফাজ উদ্দিন, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম মিঠু, কেঁড়াগাছি ইউনিয়ন আ’লীড়ের সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য মারুফ হোসেন, আওয়ামীলীগনেতা সিরাজুল ইসলাম সিরাজ ওরফে জামাই সিরাজ, ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন, কলেজ ছাত্রলীগের সভাপতি সাকিল খান জজ, উপজেলা হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি আনারুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।






মন্তব্য চালু নেই