মেইন ম্যেনু

কলারোয়ায় প্যানেল শিক্ষকদের মতবিনিময় ও দোয়া অনুষ্ঠান

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ মাহামান্য হাইকোর্টের রায় প্রাপ্ত প্যানেল ভুক্ত শিক্ষকদের এক মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে কলারোয়া উপজেলার শিক্ষক সমিতির হল রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপত্বি করেন উপজেলা প্যানেল শিক্ষক সমিতির সভাপতি জহুরুল ইসলাম। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান।

এসময় উপস্থিত ও বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি প্রধান শিক্ষক হরিসাধন ঘোষ, সিনিয়র শিক্ষক মোস্তফা বাকী বিল্লাহ,কলারোয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল,সাতক্ষীরা জেলা প্যানেল শিক্ষক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও মামলা পরিচালনা কমিটির সভাপতি এসকে আসাদুল ইসলাম, প্যানেল শিক্ষক মফিজুল ইসলাম,শাদসুর রহমান লাল্টু, আব্দুল আলিম, রফিকুল ইসলাম, তহমিনা খাতুন, লতিফা খাতুন, ফারুক হোসেন, মোকলেছুর রহমান, ফিরোজ হাসান, নূরুন্নাহার, কামরুল ইসলাম, স্বাপ্না রানী, তানসজিলা খাতুন, রুবিনা খাতুন, হালিমা খাতুন, তানিয়া সুলতানা, ফারহানা আক্তারসহ সকল শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।

মতবিনিময় সভায় প্যানেল ভুক্ত শিক্ষকদের নিয়োগ প্রক্রিয়া শুরু হওয়ায় মাননীয় প্রধান মন্ত্রী ও শিক্ষা মন্ত্রীকে অভিনন্দন জানোনো হয়েছে। এছাড়া অনুষ্ঠান শেষে ২জন প্যানেল শিক্ষককের মৃত্যুতে এক দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।






মন্তব্য চালু নেই