মেইন ম্যেনু

কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় আহত-২

কলারোয়া প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দোকান পাট লুটপাট, ঘর বাড়ি ভাংচুরসহ স্বামী-স্ত্রী জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার রাত ১১টার দিকে পৌর সদরের ঝিকরা গ্রামে। ক্ষতিগ্রস্ত ঝিকরা গ্রামের আনছার আলীর ছেলে নজরুল ইসলাম (৪৫)এর বাড়িতে পানি খাওয়ার জন্য দীর্ঘদিন ধরে একটি টিউওয়েল বসানো হয়। পুর্বশত্র“তার জের ধরে প্রতিপক্ষ শফিকুল ইসলাম ওই কলের পার্শে¦ তাদের জব্দ করার জন্য বড় একটি বাথরুম ঘর করার জন্য চেষ্টা করে।

পরে ব্যবসাীয় নজরুল ইসলাম বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে নজরুল ইসলাম ও তার স্ত্রী মাজেদা খাতুনকে ধরে মারপিট করে আহত করে।

এঘটনায় স্থানীয় কাউন্সিলর শেখ জামিল হোসেন বিষয়টি নিয়ে উভয়পক্ষের মধ্যে বসে শফিকুল ইসলামের বাথরুম ঘর বন্ধ করে দেয়। এর পর থেকে তারা আরো ক্ষিপ্ত হয়ে থাকে। এলকায় কোন ঘটনা ঘটলে ব্যবসায়ী নজরুল ইসলামের ওপর অন্যায়ভাবে সেটা চাপিয়ে দেওয়া হয় বলে ক্ষতিগ্রস্তরা জানায়। বৃহস্পতিবার কোন কারণ ছাড়াই শফিকুল ইসলামের নেতৃত্বে একটি সংঘবদ্ধ দল নজরুল ইসলামের বাড়িতে প্রবেশ করে দোকান ঘর ও বাড়ি ভাংচুর করে।

এ ঘটনার প্রতিবাদ করায় তারা ক্ষিপ্ত হয়ে এলোপাতাড়ী ভাবে হামলা চালিয়ে মাজেদা খাতুন ও নজরুল ইসলামকে জখম করে। এসময় তারা বাড়ি থেকে একটি বাইসাইকেল ও দোকান ঘর থেকে নগদ ৫০হাজার টাকাসহ বেশ কিছু স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায় বলে ক্ষতিগ্রস্তরা দাবি করে।

এঘটনায় শুক্রবার বিকালে কলারোয়া থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে বলে জানা গেছে। তবে রিপোর্ট লেখার সময় থানা সূত্র জানায় এ ব্যাপারে এখনও কোন মামলা রেকর্ড হয়নি।






মন্তব্য চালু নেই