মেইন ম্যেনু

কলারোয়ায় ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করলেন এড. মুস্তফা লুৎফুল্লাহ, এম,পি

কামরুল হাসান, কলারোয়া: সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা ২০১৬ এর উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্ত্বরে এ মেলার উদ্বোধন করেন স্থানীয় তালা-কলারোয়ার সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ।

উপজেলা কৃষি কর্মকর্তা মহাসিন আলীর সভাপতিত্বে ‘জীবিকার জন্য গাছ, জীবনের জন্য গাছ’ এই শ্লোগানকে সামনে রেখে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোশাররফ হোসেন, সমাজসেবা কর্মকর্তা শেখ ফারুক হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আক্তার, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. এসএম আতিকুজ্জামান, নির্বাচন কর্মকর্তা মাসুদুর রহমান, ডাক্তার মেহেরল্লাহ, পরিসংখ্যাণ কর্মকর্তা তাহের মাহমুদ সোহাগ, এম এ সাজেদ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আসাদুজ্জামান তুহিন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন, শিক্ষক নেতা ইউনুছ আলী প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করে পৌর সদরে একটি র‌্যালি বের করেন। এবার মেলায় কৃষি অধিপ্তরসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে দেওয়া ১৬ টি স্টল স্থান পেয়েছে।






মন্তব্য চালু নেই