মেইন ম্যেনু

কলারোয়ায় ফ্রি ব্লাড গ্রুপিং ও চিকিৎসা সেবা প্রদান

সাতক্ষীরার কলারোয়া উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপনের পিতা বিশিষ্ট সমাজসেবক প্রয়াত ডা. এমএ করিমের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর বাড়িতে শুক্রবার দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং ও হোমিওপ্যাথিক চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

সকাল ৭টা থেকে প্রয়াত ডা. এমএ করিমের হুলহুলিয়া গ্রামের নিজ বাড়িতে গরীব ও অসহায় মানুষের মাঝে এ সেবা প্রদান করেন একদল হোমিও চিকিৎসক। সেবামূলক ওই কার্যক্রমের উদ্বোধন করেন কলারোয়া উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

এ সময় উপস্থিত ছিলেন মরহুমের পুত্র সমাজসেবক ফারুক হোসেন মন্টু, আবু নাসির ডিটু, মাস্টার হুমায়ন কবীর মিঠুসহ প্রয়াত ডা. এমএ করিমের স্বজনেরা। দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং ও হোমিওপ্যাথিক চিকিৎসা সেবার আয়োজন করেন কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ।

সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত চিকিৎসা সেবা প্রদান করেন কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এমএ বারিক, ডা. হাবিবুর রহমান, ডা. ফাতেমা খাতুন, ডা. আব্দুল্লাহ আল ফারুক, ডা. সোলাইমান বাবু, ডা. আফিফা খাতুন, ডা. নার্গিস পারভীন, চিকিৎসা সহকারী মাহমুদুল হক, অফিস সহকালী শহিদুল ইসলাম ও জিয়ারুল ইসলাম।






মন্তব্য চালু নেই