মেইন ম্যেনু

কলারোয়ায় মেডিকেল রিপ্রেজেন্টেটিভ (ফারিয়া)’র মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

সাতক্ষীরার কলারোয়ায় ৫ দফা দাবী আদায়ের লক্ষে মেডিকেল রিপ্রেজেন্টেটিভ (ফারিয়া) কমিটি মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে। কলারোয়া প্রেস ক্লাবের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কের ধারে মঙ্গলবার দুপুরের দিকে মানববন্ধন পালিত হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়ের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

সরকারি পে-স্কেল ৭ম গ্রেড পরিমাণ বেতন নির্ধারণ, মূল্যস্ফীতির সাথে সামঞ্জস্য রেখে টিএ/ডিএ ও অন্যান্য ভাতা প্রদান, চাকুরির নিশ্চয়তা প্রদান ও একটি নির্দিষ্ট নীতিমালা প্রদান, বাংলাদেশ ফারিয়াকে সরকার কর্তৃক স্বীকৃতি প্রদান ও সাপ্তাহিক ছুটিসহ সকল সরকারি ছুটি প্রদানের দাবি বাস্তবায়নের লক্ষ্যে ফারিয়া মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করে।

এর আগে মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে বক্তব্য দেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, ইউপি চেয়ারম্যন অধ্যাপক এমএ কালাম, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, কোষাধ্যক্ষ অধ্যাপক কেএম আনিছুর রহমান, দপ্তর সম্পাদক এমএ সাজেদ, সাংবাদিক জুলফিকার আলি, এসএম জাকির হোসেন, ফিরোজ জেয়ার্দ্দার প্রমুখ।

কলারোয়ায় ফারিয়ার মানববন্ধনে বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

কলারোয়ায় ফারিয়ার মানববন্ধনে বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

সমাবেশে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন কলারোয়া কেমিস্ট এড ড্রাগিস্ট সমিতির সভাপতি মো. শামসুর রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী শামসুর রহমান, প্রবীন চিকিৎসক শহিদুল ইসলাম, ডা. কাজী আসাদুল হক, কলারোয়া ফারিয়ার সভাপতি মো. ইমামুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান আক্তার, সিনিয়র সহ.সভাপতি বাচ্চু আহম্মেদ, সহ.সভাপতি সাহেদুর রহমান ও বিএম আল রাজীব পিটার, সহ.সম্পাদক মামুন মুনসি, সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান, সহ.সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, ক্রীড়া সম্পাদক আনোয়ারুল ইসলাম, অর্থ সম্পাদক ইনামুল হক মাসুদ, প্রচার সম্পাদক মনিরুজ্জামান, দপ্তর সম্পাদক রাশিদুল ইসলাম, সদস্য আ. আলিম খান, সামসুল হক, লিটন হোসেন, খালেক মোল্লা, আনোয়ার হোসেন, বিল্লাল হোসেন প্রমুখ।

ফারিয়ার কর্মসূচিতে বিভিন্ন সংগঠন ও ব্যক্তি একাত্মতা প্রকাশ করেন।






মন্তব্য চালু নেই