মেইন ম্যেনু

কলারোয়ায় যুবলীগের প্রতিবাদ মিছিল-সমাবেশ

কামরুল হাসান, কলারোয়া: সাতক্ষীরার কলারোয়ায় আ.লীগ’র সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার গাড়ি বহর হামলা মামলার স্বাক্ষী ৪ নং লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান প্রভাষক এমএ কালামের বিরুদ্ধে উপজেলা যুবলীগ প্রতিবাদ মিছিল-সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছে।

রোববার বিকেলে উপজেলা যুবলীগের আহ্বায়ক কাজী সাহাজাদা ও যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান তুহিনের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলটি পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা ভাইস চেয়ারম্যানের কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন উপজেলা যুবলীগের আহ্বায়ক কাজী সাহাজাদা, যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান তুহিন, সাবেক যুবলীগ ও ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর কবির বাবলু, শহিদ আলি, শেখ মাসুমুজ্জামান মাসুম প্রমুখ।

এসময় বক্তারা বলেন ২০০০ সালে কলারোয়ায় আ.লীগ’র সভানেত্রী বর্তমাণ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা হলেও ওই মামলার স্বাক্ষী এমএ কালাম বিজ্ঞ আদালতে এফিডেফিটের মাধ্যমে বলেন কলারোয়ায় এধরণের কোন ঘটনা ঘটেনি। কলারোয়ার যুবলীগ এ কারণে তার প্রতি ধিক্কার ও নিন্দা জানিয়ে বহিস্কারের দাবি তুলেছে বলে সাংবাদিকদের জানান নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভা শেষে যুবলীগ নেতৃবৃন্দ ইউপি চেয়ারম্যান প্রভাষক এমএ কালামকে দল থেকে বহিস্কারের দাবি জানিয়ে উপজেলা আ.লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর কাছে স্মারকলিপি প্রদান করে আ.লীগ’র সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা ও জেলা আ.লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষন করেছেন।






মন্তব্য চালু নেই