মেইন ম্যেনু

কলারোয়ায় যৌথ বাহিনীর অভিযানে আটক ১০

সাতক্ষীরার কলারোয়ায় পৃথক অভিযানে ওয়ারেন্ট, নাশকতা ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ মামলায় ১০ জনকে আটক করেছে যৌথ বাহিনীর সদস্যরা। থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, মঙ্গলবার ভোর রাতে এবং সোমবার রাত সাড়ে ১০টা দিকে যৌথ বাহিনীর অভিযানে কলারোয়ার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো-বিজ্ঞ আদালতের ওয়ারেন্ট’র আসামি উপজেলার গয়ড়া গ্রামের আরশাদ মোড়লের ছেলে সাজু হোসেন, পৌরসভার গদখালি গ্রামের শহিদুল ইসলামের ছেলে মো. জনি (২০) ও একই গ্রামের আস্রাফিল শেখের ছেলে সিরাজুল ইসলাম, কলারোয়া থানার নাশকতা মামলা নং ১০/১৫ এর সন্দেহজনক আসামি উপজেলার উত্তর জয়নগর খা পাড়ার মাজেদ খা’র ছেলে জামায়াতকর্মী আ. রহিম (৩০) ও খোরদো সরদার পাড়া গ্রামের এদোন সরদারের ছেলে জামায়াতকর্মী আ. রাজ্জাক (৬০)। তাদের প্রত্যেককে বাড়ি থেকে আটক করে যৌথ বাহিনী।
এছাড়া, গাঁজা সেবনের দায়ে পৌরসভার মাইক্রোস্ট্যান্ড অফিস ঘরের সামনে থেকে পৌরসভার মুরারীকাটি গ্রামের এরশাদ কাজীর ছেলে কাজী কামরুজ্জামান লিটন (৩০), উপজেলার হেলাতলা পশ্চিম পাড়া গ্রামের আমির আলি সরদারের ছেলে আলি কদর ইমরান (১৯), সোনাবাড়িয়া পশ্চিম পাড়া গ্রামের হক সাহেবের ছেলে শরিফুল সরদার (২৫), ূ পৌরসভার ঝিকরা গ্রামের মৃত রুহুল কুদ্দুস মোড়লের ছেলে মুরাদ মোড়ল(২৫) এবং সাতক্ষীরার মাধবকাটি দিগবডাঙ্গা গ্রামের নাছিম উদ্দীন গাজীর ছেলে মোশাররফ হোসেন কয়লা(২৫)। আটককৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে মঙ্গলবার জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই