মেইন ম্যেনু

কলারোয়ায় র‌্যাবের অভিযানে শর্টগান উদ্ধার

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে একটি শর্টগান উদ্ধার করেছে। গতকাল সকালে উপজেলার কাজীরহাট বাজারের জিয়াউর রহমানের দোকানের সামনে থেকে এ অস্ত্র উদ্ধার করে তারা।

কলারোয়া থানা পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার সকালে র‌্যাব-৬ যশোরের (ডিএডি) ইউনুছ আলী গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যশোরের এক অস্ত্র ব্যবসায়ী বেনাপোল থেকে অবৈধ একটি শর্টগান নিয়ে মোটরসাইকেল যোগে কলারোয়া অভিমুখে যাচ্ছেন। এমন সংবাদের ভিত্তিতে তিনি র‌্যাব সদস্যদের সাথে নিয়ে কলারোয়া উপজেলার কাজীরহাট বাজারের ওই দোকানের সামনে অবস্থান নেয়। কিছুক্ষণ পরেও অস্ত্র ব্যবসায়ী ওই স্থানে এসেই র‌্যাবের গাড়ি দেখে কাছে থাকা একটি প্লাস্টিকের ব্যাগ ফেলে দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া ব্যাগে র‌্যাব সদস্যরা তল্লাসী চালিয়ে একটি লোহার তৈরি শর্টগান যার দৈর্ঘ্য ১৬ ইঞ্চি, ব্যারেলের দৈর্ঘ্য ১০ ইঞ্চি এবং সবুজ রংয়ের প্লাস্টিকের বাট ও ট্রেগার সংযুক্ত ৬ রাউন্ড গুলির ধারণ ক্ষমতাসম্পন্ন একটি অস্ত্র উদ্ধার করেন।

র‌্যাবের (ডিএডি) ইউনুছ আলী জানান, উদ্ধার হওয়া অবৈধ অস্ত্রের মালিক যশোর সদর থানার ভেকুটিয়া ২নং ওয়ার্ডের বাসিন্দা মৃত. আব্দুল কাদের ভূইয়ার ছেলে আবু তাহের ভূইয়া। এ ব্যাপারে কলারোয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা নং-৩২(৭)১৬ দায়ের হয়েছে।






মন্তব্য চালু নেই