মেইন ম্যেনু

কলারোয়ায় সুশীলনের ইইপি/সিঁড়ি/ম্যানার প্রকল্পের অবহিতকরণ কর্মশালা

সাতক্ষীরার কলারোয়ায় সুশীলনের ইইপি/সিঁড়ি/ম্যানার প্রকল্পের উদ্যোগে প্রকল্প অগ্রগতি অবহিতকরণ এবং সমন্বয় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় উপজেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন সুশীলনের ইইপি/সিঁড়ি/ম্যানার প্রকল্পের উপদেষ্টা ও প্রকল্প সমন্বয়কারী এম মুজিবুর রহমান।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সহকারী প্রকল্প সমন্বয়কারী রাম কৃষ্ণ মোহন। এছাড়া অনুষ্ঠিত কর্মশালায় উপস্থিত ছিলেন সুশীলনের ইইপি/সিঁড়ি/ম্যানার প্রকল্পের সিনিয়র মনিটরিং এন্ড রিসার্স অফিসার মেসবাউল হক, কলারোয়া সুশীলনের টেকনিক্যাল অফিসার তাসরিন জামান। হিসাব রক্ষক মেহেদী হাসান প্রমুখ। কর্মশালায় প্রকল্প উপকারভোগীদের জীবন মানের পরিবর্তন সমূহ ও মতামত এবং সহযোগিতার ক্ষেত্র সমূহ চিহ্নিত করণ এবং উন্মুক্ত আলালোচনা করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কলারোয়া সুশীলনের টেকনিক্যাল অফিসার তাসরিন জামান।






মন্তব্য চালু নেই