মেইন ম্যেনু

কলারোয়ায় স্কুল-মাদরাসার গ্রীষ্মকালীন ক্রীড়ার বিভিন্ন ইভেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সাতক্ষীরার কলারোয়ায় ৪৪ তম জাতীয় স্কুল-মাদরাসার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উপজেলা পর্যায়ের বিভিন্ন ইভেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। কলারোয়া জিকেএমকে পাইলট মডেল হাইস্কুল ফুটবল মাঠ ও গার্লস পাইলট হাইস্কুল মাঠে রবিবার সকাল ১০ টা থেকে বিকেল পর্যন্ত প্রতিযোগিতার বিভিন্ন খেলা অনুষ্ঠিত হয়।

কাবাডি(বালিকা) ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে কাজীরহাট গার্লস হাইস্কুল ও রানার্স আপ কয়লা হাইস্কুল। হ্যান্ডবল (বালিকা) চ্যাম্পিয়ান হয়েছে কয়লা হাইস্কুল, রানার্সআপ কলারোয়া গার্লস পাইলট হাইস্কুল। ফুটবল (বালিকা) চ্যাম্পিয়ান হয়েছে কয়লা হাইস্কুল ও রানার্স আপ কাজীরহাট গার্লস হাইস্কুল।

খেলাগুলো পরিচালনা করেন ক্রীড়া শিক্ষক আব্দুল গফুর, আবুল কালাম আজাদ, সিরাজুল ইসলাম, আব্দুল মান্নান, মাহফুজা খানম, প্রদীপ পাল ও নাজমুল হাসনাইন মিলন। খেলার ধারাভাষ্যে ছিলেন মাষ্টার শেখ শাহাজাহান আলী শাহিন ও জাহাঙ্গীর হোসেন।

মাঠে খেলা উপভোগ করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, প্রধান শিক্ষক শামসুল হক, প্রধান শিক্ষক রুহুল আমিন, প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল, কলারোয়া পাবলিক ইন্সটিটিউটের সাধারণ সম্পাদক এড. শেখ কামাল রেজা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, ক্রীড়া সংগঠক রেজাউল করিম লাভলু প্রমুখ।

সোমবার বিকাল ৩টায় একই ভেন্যুতে ফুটবলের (বালক) গ্র“পের ফাইনাল খেলায় মুখোমুখি হবে কলারোয়া জিকেএমকে পাইলট মডেল হাইস্কুল বনাম সোনাবাড়িয়া হাইস্কুল।






মন্তব্য চালু নেই