মেইন ম্যেনু

কলারোয়ায় ৩ জামায়াত বিএনপি কর্মীসহ আটক ৪

সাতক্ষীরার কলারোয়ায় অভিযান চালিয়ে সন্দেহভাজন ৩ জামায়াত-বিএনপি কর্মীসহ ১ পলাতক আসামিকে আটক করেছে থানা পুলিশ। রোববার ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- জামায়াত কর্মী উপজেলার ওফাপুর গ্রামের আকবার জমার্দ্দারের ছেলে আজারুল ইসলাম (২২), খোরদো গ্রামের মফিজউদ্দীন গাজির ছেলে শামসুর রহমান (৫২), পৌর সভার গোপিনাথপুর গ্রামের মৃত মোন্তাজ সরদারের ছেলে সোহরাব হোসেন (৪২) ও বাঁটরা গ্রামের মৃত মতিয়ার মোড়লের ছেলে ইউনিয়ন যুবদল নেতা আজারুল ইসলাম পাইলট (২৭)।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোপিনাথপুর মাদরাসার সামনে থেকে থানার সেকেন্ড অফিসার এসআই কেএম মোয়াজ্জেম হোসেন ও এএসআই ইকবল মাহমুদের নেতৃত্বে সঙ্গিয় পুলিশ সদস্যরা তাদেরকে আটক করেন।

অপরদিকে, রোববার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানায় জিআর মামলার ওয়ারের্ন্টভুক্ত আসামি উপজেলার রামভদ্রপুর গ্রামের নবাব আলি সরদারের ছেলে আবুল বাসার (৩২) কে আটক করেন থানার এএসআই মিজানুর রহমানসহ সঙ্গীয় সদস্যরা।

আটককৃতদের বিরুদ্ধে কলারোয়া থানায় নাশকতা মামলা {(২৬) তাং ১৯/৯/১৫} ও জিআর মামলা নং (২৪) হওয়ায় তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।






মন্তব্য চালু নেই