মেইন ম্যেনু

কলারোয়ায় ৪ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তাল উদ্ধার

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে তাজা ৪রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তাল উদ্ধার করেছে। এসময় মনিরুল ইসলাম নামে এক স্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিমের নেতৃত্বে থানার এসআই মুন্সী মাফিজুর রহমান ও এএসআই আঃ কাদের সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার কাজিরহাট বাজারের ইমাদুল ইসলাম ও মান্নানের দোকানের সামনে থেকে তাকে আটক করে। এসময় তার দেহে তল্লাসী চালিয়ে বিদেশী ৪রাউন্ড তাজা গুলি ভর্তি একটি পিস্তাল উদ্ধার করে। গ্রেফতার কৃত ব্যক্তি হলো-কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের দক্ষিণ বহুড়া গ্রামের আবুল হোসেনের ছেলে মনিরুল ইসলাম (২৫)। সে ওই অস্ত্রটি নিয়ে কোন এক ব্যক্তির জন্য অপেক্ষা করছিলো বলে জানা গেছে।

এদিকে কলারোয়া থানার এসআই মুন্সী মাফিজুর রহমান জানান, গ্রেফতারকৃত মনিরুল ইসলামের বিরুদ্ধে সিআর ১৫৬/১৩) মামলায় ওয়ারেন্ট রয়েছে। সে গ্রেপ্তার এড়াতে দীর্ঘ দিন পালিয়ে ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানতে পারেন যে,ওয়ারেন্টভুক্ত আসামী মনিরুল ইসলাম উপজেলার কাজিরহাট বাজারের ইমাদুল ইসলাম ও মান্নানের দোকানের সামনে অপেক্ষা করছে। এসময় তিনি এএসআই আঃ কাদেরকে সাথে নিয়ে ওই স্থানে অভিযান চালিয়ে তাকে আটক করেন। পরে তার দেহে তল্লাসী চালিয়ে তাজা ৪রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তাল উদ্ধার করেন। তবে থানা পুলিশ এই অস্ত্র কি কাজে কোথায় ব্যবহার হবে তাহা জানাতে পারেন নি।

এদিকে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্তের স্বার্থে এই মুহুতে কোন কিছু জানাতে পরবেন না তিনি। এদিকে এলাকাবাসীদের ধারনা ওই এলাকায় ইউপি নির্বাচন চলাকালে হামলা সংঘর্ষে গুলা গুলি ও বোমা বিস্ফরণের ঘটনায় নির্বাচন বন্ধ রয়েছে। সেখানে কিছুদিন পূর্বে নিবাচনী সংক্রান্ত বিষয় নিয়ে সহিংসতা সৃষ্টি হয়। পরে এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে থানা পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ওই এলাকা থেকে পুলিশ উভয় পক্ষের ৫ব্যক্তিকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন। ওই ঘটনার দিনও যশোর র‌্যাব-৬ সদস্যরা কাজিরহাট বাজার থেকে একটি অস্ত্র উদ্ধার করে।

র‌্যাব সদস্যরা জানায়-এক ব্যক্তি যশোর থেকে ওই অস্ত্রটি কাজিরহাট বাজারে নিয়ে বেচা কেনা করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এসমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা অভিযান পরিচালনা করেন। র‌্যাব সদস্যদের উপস্থিত টেরপেয়ে অস্ত্র ব্যবসায়ী তার কাছে থাকা অস্ত্রের ব্যাগটি ফেলে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। এঘটনায় একটি মামলা হয়েছে।






মন্তব্য চালু নেই