মেইন ম্যেনু

কলারোয়ায় ৮৮টি শিক্ষা প্রতিষ্ঠনে বই পড়া কর্মসূচির বার্ষিক মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত

কামরুল হাসান, কলারোয়া : ‘পাঠাভ্যাস বৃদ্ধি করুন, সামাজিক আন্দোলন গড়ে তুলুন’ এই শ্লোগানকে সামনে রেখে বিশ্ব সাহিত্য কেন্দ্রের পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির আওতায় সেকায়েপ এর মাধ্যমে পরিচালিত বই পড়া কর্মসূচির দেশব্যাপী বার্ষিক মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রোববার কলারোয়া উপজেলায় ৮৮টি শিক্ষা প্রতিষ্ঠানে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে এ বার্ষিক মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষ চলাকালীন সময়ে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ, একাডেমিক সুপার ভাইজার তাপস কুমার দাশ, উপজেলায় সেকায়েপ’র দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা গোলাম আযমসহ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ।

কলারোয়া উপজেলায় সেকায়েপ’র দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা গোলাম আযম জানান, দেশব্যাপী একই সময় এই বার্ষিক মূল্যায়ন পরীক্ষা অনুষ্টিত হবে। সে হিসেবে কলারোয়া উপজেলায় ৮৮টি শিক্ষা প্রতিষ্ঠানে পরীক্ষা কেন্দ্র নির্বাচিত করা হয়েছে। ঘন্ট্যাব্যাপী চলা এই পরীক্ষা দুপুর দেড়টা থেকে শুরু হয়ে শেষ হয় দুপুর আড়াইটায়।

পরীক্ষায় সেকায়েপ এর বই পড়া কর্মসূচির সদস্যরা (শিক্ষার্থী) নিজ নিজ প্রতিষ্ঠানে এ পরীক্ষায় অংশ গ্রহণ করে। পরীক্ষায় প্রতিষ্ঠান প্রধানগণ হল সুপারের দায়িত্ব পালন করেন।






মন্তব্য চালু নেই