মেইন ম্যেনু

কলারোয়া ইসলামী ব্যাংকের উদ্যোগে ইফতার মাহফিল

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ রবিবার বিকাল ৩ টায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কলারোয়া শাখার উদ্যোগে ব্যাংক ভবনে “রোজা ও তাকওয়ার আলোকে মানবিক ব্যাংকিং ”শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব খুলনা জোন আবু নাসের মোহাম্মদ নাজমুল বারীর সভাপতিত্বে ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এ্যসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্রাঞ্চ মোঃ আবুল হোসেন, প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন তালা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু বকর সিদ্দীক, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক রবিউল ইসলাম, প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঝাউডাঙ্গা সিনিয়র মাদ্রাসার সাবেক অধ্যক্ষ বিশিষ্ঠ আলেম মাওলানা আব্দুল বারী, মুমিন জীবনে তাকওয়া অর্জনের লক্ষ্যে এই মাহে রমজানে কোরআন নাজিল হয়েছে। তিনি আল্লাহর রঙে মুমিনদের জীবন রাঙাতে আল কোরআনের গুরুত্ব তুলে ধরেন।

তিনি বলেন, হালাল রিজিক অন্বেষণ মুমিন জীবনের অন্যতম কর্তব্য আর হালাল ব্যবসার মাধ্যমে হালাল রিজিক অর্জনে ইসলামী ব্যাংক যে অবদান রেখেছে তা সর্বজন স্বীকৃত। অনুষ্ঠানের সভাপতি তার সমাপনি বক্তব্যে রোজা ও তাকওয়ার আলোকে মানবিক ব্যাংকিং এর উপর বিশেষ গুরুত্ব আরোপ করেন।

ব্যাংকের ম্যানেজার অপারেশনস মোহামদ আবিদুর রহমানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও হেড অব হেড অব ব্রাঞ্চ সাতক্ষীরা মোঃ আসাদুজ্জামান, ব্যাংকের পিন্সিপ্যাল অফিসার মোঃ অহিদুজ্জামান, আরডিএস প্রকল্প কর্মকর্তা কামরুজ্জামান, বজলুর রহমান,আব্দুল হান্নান, অফিসার মোঃ নূরুজ্জামান, পৌর কাউন্সিলর শেখ জামিল হোসেন, ইমাম কামরুল ইসলাম, কবি আজগর আলী, সাবেক প্রধান শিক্ষক কাজী মাহবুবর রহমান, ডাঃ আব্দুল হান্নান, কাজী শামসুর রহমান ও ইঞ্জিনিয়ার ওজিহুর রহমান প্রমুখ।






মন্তব্য চালু নেই