মেইন ম্যেনু

কলারোয়া পাইলট হাইস্কুলের তিন শিক্ষার্থী প্রেসিডেন্ট’স অ্যাওয়ার্ডে ভুষিভূত

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ কলারোয়ার শীর্ষ স্থায়ী স্কুল জিকেএমকে পাইলট হাইস্কুলের তিন শিক্ষার্থী বাংলাদেশ স্কাউট থেকে প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড চুড়ান্ত ভাবে মনোনিত হওয়ায়্া তাদের ফলাফল প্রকাশ করা হয়েছে।

গতকাল বুধবার বিকালে কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুলে প্রধান শিক্ষক আবদুর রব ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আমিনুল ইসলাম লাল্টু সাংবাদিকদের জানান, বাংলাদেশ স্কাউট এবার সারা বাংলাদেশ থেকে ছাত্রদের মধ্যে প্রেসিডেন্ট’স অ্যাওয়ার্ড ঘোষণা করেছে।

২০১৫ সালে চুড়ান্ড ফলাফল প্রকাশে কলারোয়া উপজেলার এতিহ্যবাহী জিকেএমকে পাইলট হাইস্কুলের শিক্ষার্থী মোঃ আবির মাহমুদ তোহা, এসএম আলাউজ্জামান ইমন ও সাবিউর রহমান সিজানকে প্রেসিন্টে’স অ্যাওয়ার্ডে চুড়ান্ত ফলাফল প্রকাশে তাদের নাম রয়েছে।

এদিকে ওয়েবসাইডে এই ফলাফল প্রকাশ হওয়ায় কলারোয়া জিকেএমকে পাইল হাইস্কুলের সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের মধ্যে খুশি জোয়ার বয়ে চলেছে।

একই সাথে কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুলে প্রধান শিক্ষক আবদুর রব ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু ওই প্রেসিন্ডে’স অ্যাওয়ার্ডে মনোনিত তিন শিক্ষার্থীদের মধ্যে মিষ্টি বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুলে স্কাউট ইউনিট লিডার শিক্ষক মনিরুজ্জামান ও বেত্রবতী হাইস্কুলের প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল প্রমুখ।






মন্তব্য চালু নেই