মেইন ম্যেনু

কলারোয়া পৌর নির্বাচন: মনোনয়ন পেলেন আ.লীগে লাল্টু, বিএনপিতে আক্তারুল, জাপায় মুনছুর

সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন পেলেন আওয়ামীলীগে আমিনুল ইসলাম লাল্টু, বিএনপিতে গাজী আক্তারুল ইসলাম ও জাতীয় পার্টিতে এম মুনছুর আলী।

দলীয় সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

আগামি ৩০ ডিসেম্বর অনষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে তারা যথাক্রমে নৌকা, ধানের শীষ ও লাঙ্গল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আমিনুল ইসলাম লাল্টু

আমিনুল ইসলাম লাল্টু

উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু মঙ্গলবার গভীর রাতে দলের মনোনয়নপত্র পেয়েছেন বলে জানা গেছে।

গাজী আক্তারুল ইসলাম

গাজী আক্তারুল ইসলাম

অপরদিকে, সদ্য বরখাস্তকৃত কলারোয়া পৌর মেয়র ও উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক গাজী আক্তারুল ইসলামকে মঙ্গলবার রাতে দলীয় মনোনয়নপত্র দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মো.শাহজাহান। তার মনোনয়নপত্র গ্রহণ করেন জেলা বিএনপির নেতৃবৃন্দ।

 

এম মুনছুর আলী

এম মুনছুর আলী

উপজেলা জাতীয় পার্টির সভাপতি এম মুনছুর আলী গত ২৯ নভেম্বর ঢাকায় দলীয় মিটিং শেষে মনোনয়নপত্র হাতে পেয়েছেন বলে জানিয়েছেন।

 

উল্লেখ্য, ২০১১ সালে প্রথমবারের মতো কলারোয়ায় পৌর নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী হয়ে তৎকালিন উপজেলা ছাত্রদলের সভাপতি গাজী আক্তারুল ইসলাম মেয়র পদে নির্বাচিত হন। কয়েক মাস আগে এলজিআরডি মন্ত্রণালয় তাকে মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করে।

আ.লীগের প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতা। তিনি পরপর দু’বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী মুনছুর আলী এর আগে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছিলেন।






মন্তব্য চালু নেই