মেইন ম্যেনু

কলারোয়া পৌর সভার তুলসীডাঙ্গা ২ নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন

কামরুল হাসান,কলারোয়া: সাতক্ষীরার কলারোয়া পৌর সভার তুলসীডাঙ্গা ২নং ওয়ার্ড যুবলীগের এক আলোচনা সভা বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা যুবলীগের আহবায়ক কাজী আসাদুজ্জামান সাহাজাদার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর মাস্টার মনিরুজ্জামান বুলবুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান তুহিন, আশিকুর রহমান মুন্না, পৌর যুবলীগের আহবায়ক মাসুদ পারভেজ রুবেল মল্লিক, যুগ্ম আহবায়ক আরিফ খান চৌধুরী, নাদিমুজ্জামান, তুলসীডাঙ্গা আ.লীগের সাধারণ সম্পাদক রনজিৎ কুমার ঘোষ, যুবলীগ সদস্য শামিমুল ইসলাম মিলন, নজরুল ইসলাম, ফারুক হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে পৌর সভার তুলসীডাঙ্গা ২নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন করা হয়েছে। সর্ব সম্মিতিক্রমে তুলসীডাঙ্গা ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন পলাশ, সহ-সভাপতি মিজানুর রহমান, আজাদ, সবুজ, আক্তার, সাধারণ সম্পাদক আবুল কালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সজিব, সালাম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিঠু, দপ্তর সম্পাদক রনি ঘোষ, অর্থ বিষয়ক সম্পাদক সুজন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক অসীম, সাংস্কৃতিক সম্পাদক একরামুল, ক্রীড়া বিষয়ক সম্পাদক হানিফ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক আরিফ, মহিলা বিষয়ক সম্পাদক মনজুয়ারা খাতুন।

এই কমিটি আগামী ৩ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে বলে পৌর যুবলীগের আহবায়ক মাসুদ পারভেজ রুবেল ও যুগ্ম আহবায়ক আরিফ খান চৌধুরীর যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের জানিয়েছেন।






মন্তব্য চালু নেই