মেইন ম্যেনু

কলারোয়া প্রাণিসম্পদ অফিস পরিদর্শন করলেন অজয় রায়

প্রাণিসম্পদ অধিদপ্তরের মহা পরিচালক কৃষিবীদ অজয় কুমার রায় বলেছেন, দেশের বিপুল পরিমান আমিষের চাহিদা মেটানোর জন্য প্রাণিসম্পদ অধিদপ্তর প্রত্যন্ত অঞ্চলে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের প্রতিটি গ্রামে গ্রামে ব্যাপক ভাবে ব্রয়লার,লেয়ার মুরগীর ফার্ম গড়ে উঠেছে। প্রতিদিন প্রচুর পরিমানে উৎপাদিত হচ্ছে ডিম,মাংশ। আর এ থেকে আমিষের ঘাটতি পূরন হচ্ছে। তিনি সোমবার সকালে কলারোয়া উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের কার্যক্রম পরিদর্শনে এসে এসব কথা বলেন।

উপজেলা প্রাণিসম্পদ অফিসের কার্যক্রম পরিদর্শন করে তিনি সন্তুুষ্টি প্রকাশ করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় প্রাণিসম্পদ অধিদপ্তরের উপ পরিচালক কৃষিবীদ ডাঃ আবুল কালাম, যশোর জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মাহবুবুর রহমান, যশোর জেলা কৃত্রিম প্রজনন কেন্দ্রের সহকারী পরিচালক ডাঃ সাইফুজ্জামান খান, কলারোয়া উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ এএসএম আতিকুজ্জামান উপজেলা প্রাণি সম্পদ অফিসের সকল কর্মকর্তা ও কলারোয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন কৃত্রিম প্রজনন স্বেচ্ছাসেবী গন উপস্থিত ছিলেন।

উল্লেখ প্রাণিসম্পদ অধিদপতরের মহা পরিচালক কলারোয়া উপজেলার মদনপুর গ্রামের সন্তান এবং কলারোয়া পাইলট ও কলারোয়া সরকারী কলেজের একজন মেধাবী ছাত্র।






মন্তব্য চালু নেই