মেইন ম্যেনু

কলা নিয়ে দুই পুলিশের সংঘর্ষ

একটি কলা। অতঃপর এটিকে ঘিরে দুই পুলিশ সদস্যের রীতিমতো কথা কাটাকাটি থেকে ঝগড়া, এক পর্যায়ে হাতাহাতি। শেষে হাসপাতালের বিছানায় ঠাঁই হয়েছে দুই পুলিশকর্মীর। বৃহস্পতিবার গভীর রাতে কলা নিয়ে দুই পুলিশ সদস্যের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটেছে ভারতের তামিলনাড়ু অঙ্গরাজ্যের তিরুভানাইকাভাল অঞ্চলের শ্রীরঙ্গমে।

ভারতের প্রভাবশালী দৈনিক টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, সন্ধ্যায় দায়িত্ব শুরুর পর থেকেই কথা কাটাকাটি শুরু হয়েছিল স্পেশ্যাল সাব-ইনস্পেক্টর রাধা ও গাড়িচালক সর্বাননের মধ্যে। শুক্রবার সকালে খাওয়ার জন্য টহলরত পুলিশের গাড়ির ভেতর একটি পাকা কলা রেখেছিলেন সর্বানন। পরে কলাটি খেয়ে ফেলেন রাধা। জানতে পেরে রাগে ফেটে পড়েন সর্বানন। রাধাকে ক্রমাগত গালিগালাজ করতে থাকেন তিনি। এতে মেজাজ হারিয়ে ফেলেন রাধা।

গাড়ি থেকে রাস্তায় নেমে সংঘর্ষে জড়িয়ে পড়েন এ দুই পুলিশ সদস্য। পরস্পরকে ক্রমাগত ঘুঁষি-লাথি মারতে থাকেন। দু`জনের নাক ফেটে রক্ত ঝরতে শুরু করে। হাত-পায়ে গভীর ক্ষত তৈরি হয়। বেশ কিছুক্ষণ সংঘর্ষ চলার পর অন্যান্য পুলিশ সদস্যরা এসে তাদের থামান। এরপর আহত দুই পুলিশ সদস্যকে ভর্তি করা হয় শ্রীরঙ্গম সরকারি হাসপাতালে। এ ঘটনার তদন্ত শুরু করেছেন দফতরের শীর্ষ পুলিশ কর্মকর্তারা।






মন্তব্য চালু নেই