মেইন ম্যেনু

কাঁপিয়ে দিলো বাহুবলী-২ ট্রেলার, ২৪ ঘন্টায় ৫ কোটি ভিউ!

এমনটা এর আগে কখনও ঘটেনি। কোনও ট্রেলারের জন্য সিনেমাপ্রেমীরা এতো আগ্রহ নিয়ে অপেক্ষায় ছিলেন না। হ্যাঁ এটা ঠিক যে আলোচনার কেন্দ্রবিন্দু ছিল ছবিটি কিন্তু তাই বলে ২৪ ঘন্টায় ৫ কোটি ভিউ! এখনো পর্যন্ত শাহরুখ-সালমান-আমিরের কোন ছবির ট্রেলার ১ মাসের ৫ কোটি ভিউ হয়নি, সেখানে একদিনেই ৫ কোটি!

অপেক্ষার পালা শেষ করে যখন ট্রেলার মুক্তি পেলো, দর্শকরা তা লুফে নিলেন। একেবারেই রেকর্ড ভেঙে দিলেন। ‘বাহুবলি: দ্য কনক্লুসন’-এর ট্রেলার মুক্তির ২৪ ঘণ্টার মধ্যে দেখা হয়েছে ৫ কোটি বার! ১৬ মার্চ চারটি ভাষায় মুক্তি পায় ‘বাহুবলি-টু’-এর ট্রেলার। তেলেগু, তামিল, হিন্দি ও মালায়লাম ভাষায় মুক্তির পরই তা ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

২০১৫ সালের ব্লকবাস্টার হিট ছবি ‘বাহুবলি: দ্য বিগিনিং’এর দ্বিতীয় পর্ব ‘বাহুবলি: দ্য কনক্লুসন’। ছবিটি গত বছরই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পরিচালক এস এস রাজামৌলি চেয়েছিলেন প্রথম পর্বের চেয়ে দ্বিতীয় পর্বকে আরও আকর্ষণীয় করতে। ফলে ছবির মুক্তি পিছিয়ে দেন।

ছবিতে অভিনয় করেছেন প্রভাষ, রানা ডাগ্গাবাতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, রম্য কৃষ্ণ, সত্যরাজ, নাসের প্রমুখ। বাহুবলির প্রথম পর্ব জাতীয়সহ বেশ কিছু পুরস্কার পেয়েছে। আগামী ২৮ এপ্রিল ছবিটি মুক্তি পাবে। তার আগেই ট্রেলারের এমন অবিশ্বাস্য জনপ্রিয়তায় ভারতীয় চলচ্চিত্রের আয়ের সব রেকর্ড ভেঙে দেবে ছবিটি, এমনটাই মনে করছেন সংশ্লিষ্টরা।






মন্তব্য চালু নেই