মেইন ম্যেনু

কাউকে চিনতে পারছেন না দিতি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতি। দীর্ঘদিন ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার অবস্থার উন্নতি না হওয়ায় সম্প্রতি ঢাকায় ফিরিয়ে আনা হয়েছে এ অভিনেত্রীকে।

এখন তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসকদের তত্বাবধানে রয়েছেন। এতদিন আত্মীয় স্বজনদের চিনলেও গতকাল থেকে (২৫ জানুয়ারি) কাউকেই চিনতে পারছেন না দিতি। এমন কি তার ছেলে-মেয়েকেও চিনতে পারছেন বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

মস্তিষ্কে ক্যান্সার আক্রান্ত হওয়ায় গত ২৫ জুলাই থেকে ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দিতি। মাঝে কিছুটা সুস্থ হয়ে দেশে ফিরলেও শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফের গত বছরের নভেম্বরে একই হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু এ দফায় আর কোনো সুখবর জোটেনি বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এ নায়িকার ভাগ্যে।

ভারতে চিকিৎসা ব্যর্থ হয়ে গত ৮ জানুয়ারি চেন্নাই থেকে কন্যা লামিয়া ও পুত্র শাফায়াতসহ ঢাকায় পৌঁছান সংকটাপন্ন এ নায়িকা। দেশে ফেরার পরপরই তাকে ভর্তি করা হয় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।






মন্তব্য চালু নেই