মেইন ম্যেনু

কাজলকে মিথ্যাবাদী বললেন শাহরুখ

প্রিয় পার্টনার কাজলের ওপর বেশ চটেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। অজয়-শাহরুখের সম্পর্ক নিয়ে ভুল তখ্য দেয়ার অভিযোগ তুলে সম্প্রতি একটা সাক্ষাতকারে কাজলকে মিথ্যাবাদীও বলেছেন বাদশা।

বলিটাউনের ওই সাক্ষাতকারে শাহরুখ বলেন, “ অজয় এবং আমার সম্পর্ক নিয়ে কাজল যা বলেছে সেগুলো সত্যি নয়। অজয় খুবই শান্ত স্বভাবের মানুষ। আমার মতো অনর্গল কথা বলা ওঁর অভ্যাস নয়। এটা সত্যি যে, সময়ের অভাবে আমরা এক সঙ্গে বসে গল্প করি না। তবে আমরা ভাল বন্ধু।”

শাহরুখ আরও বলেন, “রাত তিনটের সময়েও যদি কোনও দরকার পড়ে, আমি সোজা অজয়কে ফোন করি। যদি কখনও বলি, একটা জরুরি কাজের জন্য কাজলকে এখন একটু দরকার, অজয় নিজে ড্রাইভ করে কাজলকে তখনই নিয়ে চলে আসে। আমরা এমনই বন্ধু।”

তবে শাহরুখের এমন মন্তব্যের পরেও কিন্তু অজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে জল্পনা কাটলো না। শাহরুখ-কাজলের দেয়া ভিন্ন ভিন্ন তথ্যে বরং সেই জল্পনা আরও বাড়লো। ১৬ বছরের দাম্পত্য জীবনে অবশ্য এই বিষয়টা নিয়ে একবারও মুখ খোলেননি নাটকের তৃতীয় চরিত্র কাজলের স্বামী অজয় দেবগান।

কিছুদিন আগে একটি সংবাদিক সম্মেলনে কাজল বলেছিলেন, “অজয় আর শাহরুখ বন্ধু নয়। একজন আমার ভালো বন্ধু আর একজন আমার জীবনসঙ্গী। তার মানে এটা নয় যে ওঁরা একে অপরের শত্রু।” কাজলের এই সোজা সাপটা কথাটা মেনে নিতে পারেননি ‘বন্ধু’ শাহরুখ। কিছুদিন বাদে হলেও জানালেন তারই প্রতিক্রিয়া।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই