মেইন ম্যেনু

কানের আমন্ত্রণ ফেরালেন ক্যাটরিনা!

গত বছর কান কান চলচ্চিত্র উৎসবে প্রথমবারের মত অংশ নিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। মূলত লরিয়াল এর শুভেচ্ছা দূত হিসেবেই তিনি সেখানে আমন্ত্রিত ছিলেন। কানে গতবার কাটরিনার উপস্থিতি নজর কাড়ে সবার। বিশেষ করে আন্তর্জাতিক অঙ্গনে প্রশংসিত হন এ অভিনেত্রী। এবার কান চলচ্চিত্র উৎসবে দ্বিতীয়বারের মতো আমন্ত্রণ জানানো হয়েছিলো ক্যাটরিনাকে।

কিন্তু তিনি সেই আমন্ত্রণে সাড়া দিলেন না! বিষয়টি অবাক করার মত হলেও সত্যি। কান চলচ্চিত্র উৎসবে অংশ নেয়ার জন্য যেখানে বিশ্বের নামি দামি তারকারা মুখিয়ে থাকেন, সেখানে কাটরিনা এবার আমন্ত্রিত হয়েও অংশ নিচ্ছেন না। মূলত উৎসব চলকালিন ছবির শুটিংয়ের জন্য শিডিউল দেয়া রয়েছে বলেই কানে যেতে পারছেন না তিনি। কারণ যে দুটি ছবির কাজ কাটরিনা করছেন, সেগুলো নিয়ে বেশ সিরিয়াস তিনি। এর বাইরে অন্য কোন কিছুতেই মনযোগ দিতে চাচ্ছেন না। এ বিষয়ে কাটরিনা বলেন, যে কোন অভিনয়শিল্পীর জন্য কান উৎসব অনেক বড় একটি বিষয়। আমি গতবার প্রাণভরে উপভোগ করেছিলেন কান উৎসব।

কিন্তু এবার এ উৎসবে যেতে পারছি না। আমাকে কান থেকে আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু আমি সম্মানের সঙ্গে ফিরিয়ে দিয়েছি সেই আমন্ত্রণ। এ কারণে একটা কষ্টও মনের মধ্যে থাকবে। কাটরিনা বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘জা¹ জাসুস’ এবং ‘বার বার দেখো‘ ছবির শুটিং নিয়ে। এর মধ্যে দ্বিতীয় ছবিটির শুটিং চলবে মে মাস জুড়ে। আর সে কারণেই কানে অংশ নেয়া হচ্ছে না কাটরিনার। এ বিষয়ে কাটরিনা আরও বলেন, অত্যান্ত ব্যস্ত সময় পার করছি চলতি বছরটা। কিছু ভালো ছবিতে কাজ করছি। ছবির শিডিউলের কারণেই কান উৎসবে যাচ্ছি না। তবে আশা করছি আগামি বছর আবারও এ উৎসবে অংশ নিতে পারবো।






মন্তব্য চালু নেই