মেইন ম্যেনু

কানের পেছনে স্পিকারের ট্যাটু এঁকে হৈ চৈ ফেলে দিয়েছে এই তরুণী

বাম কানের পিছনে স্পিকারের ট্যাটু, সঙ্গে আছে একটা ক্রস চিহ্ন। অভিনব এই ট্যাটু এঁকে চারদিকে চৈ হৈ ফেলে দিয়েছেন এক তরুণী। কি বার্তা দিচ্ছে এই ট্যাটু? আর কেনই বা এই কাণ্ড ঘটালেন তরুণী?

তরুণীর এই ফ্যাশন নজর টানছে সকলের। এটি ফ্যাশন ট্রেন্ডের নয়া অবতার ট্যাটু। সেই ট্যাটু দিয়েই এবার এক অভিনব বার্তা দিলেন এক তরুণী। বাম কানে শুনি না বোঝাতে এক স্পিকারের ট্যাটু এঁকেছেন তিনি, আর তার পাশে দিয়েছেন এক ক্রস চিহ্ন।

ডেইলি মিরর-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই তরুণীর বাম কানের পিছনে গ্রীবার কাছে এই অভিনব ট্যাটু ফ্যাশন সকলের নজর টানছে। ইন্টারনেটে এই ছবি পোস্ট করেছেন ওই তরুণী। অভিনব ট্যাটু মেসেজে ইন্টারনেটে কমেন্টের বন্যাও বয়ে গিয়েছে। কেউ প্রশংসা করছেন তো কেউ আবার সামান্য কটাক্ষ।

তবে, এই সবকিছুকে পাত্তা দিতে রাজি নন ওই তরুণী। তিনি জানান, বারবার অন্যদের বলা বাম কানে শুনি না, এর থেকে কানের পিছনে এভাবে স্পিকার-এর ট্যাটু আঁকা অনেক বেশি বার্তাবহ। তাতে অন্যদের বুঝতে সুবিধা হবে আমি বাম কানে শুনি না।

তবে, যাঁরা স্পিকারের ট্যাটু না এঁকে মাইকের ট্যাটু আঁকার পরামর্শ দিয়েছেন, তাঁদেরও জবাব দিয়েছেন ওই তরুণী। তাঁর প্রতিক্রিয়া ‘মাইকের ট্যাটু আঁকলে হয়তো এত বিতর্ক হত না’।






মন্তব্য চালু নেই