মেইন ম্যেনু

কাফনের কাপড় পড়ে চেয়ারম্যান প্রার্থীর ভোট ভিক্ষা

পঞ্চম ধাপে অনুষ্ঠিত মৌলভীবাজারের ৫নং কমলগঞ্জ সদর ইউনিয়নে নির্বাচনে স্বতন্ত্র এক চেয়ারম্যান প্রার্থী কাফনের কাপড় নিয়ে ভোট ভিক্ষা করছেন। শেষবারের মতো নির্বাচিত হওয়ার জন্য তিনি নিজ এলাকায় উঠান বৈঠক ও পথসভায় বক্তব্য দিয়ে এভাবে ভোট প্রার্থনা করে চলেছেন।

জানা যায়, কমলগঞ্জ সদর ইউনিয়নে একবার শফিকুল ইসলাম ওরফে সুফি মিয়া ওয়ার্ড সদস্য নির্বাচিত হয়েছিলেন। এর পর থেকে গত চারবার তিনি চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেও পরাজিত হয়েছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শফিকুল ইসলাম সুফি মিয়া আবারো স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

গত দুই দিন ধরে তিনি নিজ এলাকায় নির্বাচনী প্রচারণায় উঠান বৈঠক ও পথসভায় বক্তব্য দিয়ে প্রকাশ্যে বলছেন তার সঙ্গে কাফনের কাপড় রয়েছে। এটিই হবে তার জীবনের শেষ নির্বাচন।

রোববার রাতে ভানুগাছ বাজার চৌমুহনা ও ভিতর বাজারে এক পথসভায় তিনি বলেন, যদি নির্বাচিত না হন তা হলে ইউনিয়নবাসী যেন সঙ্গে থাকা কাফনের কাপড় দিয়ে তার দাফন সম্পন্ন করে।

চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম ওরফে সুফি মিয়া সোমবার দুপুরে জানান, শেষ নির্বাচন উপলক্ষে সঙ্গে কাফনের কাপড় নিয়ে প্রচারণা চালাচ্ছেন। তিনি ভোটারদের কাছে ভোট ভিক্ষা করে এবার শেষ নির্বাচন হিসেবে একবার যেন তাকে নির্বাচিত করা হয় এমন প্রত্যাশা তার।






মন্তব্য চালু নেই