মেইন ম্যেনু

শিশু রাজন হত্যা :

কামরুলের নামে ইন্টারপোলের রেড এলার্ট

সিলেটে শিশু সামিউল আলম রাজনকে পিটিয়ে হত্যাকারী কামরুলের নামে রেড এলার্ট জারি করেছে ইন্টারপোল।

ইতিমধ্যে কামরুলের ছবি দিয়ে ইন্টারপোল ‘রেড নোটিস’ প্রকাশ করেছে। এবং তার বিষয়ে যাবতীয় তথ্য অনুবাদ করে দুই-একদিনের মধ্যে রিয়াদে ইন্টারপোল শাখা ন্যাশনাল সেন্ট্রাল ব্যুরোতে (এনসিবি) পাঠানো হবে।

ইন্টারপোলের ‘রেড নোটিসের’ পর এনসিবি কামরুলের অবস্থান নিশ্চিত করে বাংলাদেশকে জানিয়েছে বলে ঢাকায় এনসিবির সহকারী মহাপরিদর্শক মাহবুবুর রহমান জানিয়েছেন।

তিনি মঙ্গলবার গণমাধ্যমকে বলেন, ‘রিয়াদ এবং বাংলাদেশ এনসিবির মধ্যে নিয়মিত যোগাযোগ হচ্ছে। যত দ্রুত সম্ভব তাকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে।’

গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে রাজনকে পিটিয়ে হত্যার পর বিদেশে চলে যান সৌদি আরব প্রবাসী কামরুল। খবর শুনে বাংলাদেশ দূতাবাসের সহায়তায় জেদ্দায় তাকে আটক করা হয়।

উল্লেখ, গত ৮ জুলাই সিলেট শহরতলির কুমারগাঁও বাসস্ট্যান্ডে প্রকাশ্যে শিশু রাজনকে পিটিয়ে হত্যা করা হয়। এ সময় নির্যাতনের ভিডিওচিত্রও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়া হয়। লাশ গুম করার সময় স্থানীয় লোকজন হাতেনাতে আটক করেন সিলেট সদর উপজেলার শেখপাড়া গ্রামের বাসিন্দা মুহিত আলমকে। পরে মুহিতকে পুলিশে সোপর্দ করা হয়।

১৩ বছর বয়সীকে রাজনকে নির্যাতনকারীরাই পেটানোর দৃশ্য ভিডিও করে ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছিল, যা দেখার পর দেশব্যাপী তোলপাড়ের সৃষ্টি হয়।






মন্তব্য চালু নেই