মেইন ম্যেনু

কারাগারের সামনে কারারক্ষীকে ছুরিকাঘাত

যশোর কেন্দ্রীয় কারাগারের অদূরে সিরাজুল ইসলাম (৪২) নামে এক কারারক্ষীকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

রোববার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। আহতকে গুরুতর অবস্থায় প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেলে নেয়া হয়েছে।

আহত সিরাজুল ইসলাম সাতক্ষীরা জেলার কালিগঞ্জের বাসিন্দা এবং যশোর কারাগারের কারারক্ষী। যার কারারক্ষী নাম্বার ৪১৬০০।

কারাগার সূত্র মতে, রোববার সকাল ৬ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত কারাগারে দায়িত্ব পালন করছিলেন সিরাজুল ইসলাম। এরপর দুপুরে বাইরে বের হলে কারা ফটকের অদূরে তাকে দুই যুবক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। কারা এ হামলার সাথে জড়িত তা প্রশাসনের পক্ষ থেকে নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ বলছে, তাদের কাছে আনুষ্ঠানিকভাবে কারা প্রশাসন জানায়নি। তবে কারাগারের একটি সূত্র বলছে ছুরিকাঘাতপ্রাপ্ত সিরাজুল ইসলামের দুই স্ত্রী। প্রথম স্ত্রী হিরার সাথে তার দুরত্ব ছিলো। প্রথম স্ত্রীর লোকজন তাকে ছুরিকাঘাত করেছে।

এ হামলার বিষয়ে জানতে চাইলে যশোর কোতোয়ালি থানার (ওসি) ইলিয়াস হোসেন জানান, সিরাজুল ইসলামকে ছুরিকাঘাত বিষয়ে কারা প্রশাসন তাদের অবহিত করেনি। আবার ভুক্তভোগীর স্বজনরাও কেউ অভিযোগ দেননি। তাই কী কারণে সিরাজুল হামলার শিকার হয়েছেন এবং কারা এর সাথে জড়িত পুলিশ সেটা নিয়ে পুলিশ এখনও তদন্ত শুরু করেনি।

যশোর কেন্দ্রীয় কারাগারের সুপার শাহজাহান আহমেদ সন্ধ্যায় জানান, দুপুরে ডিউটি শেষে বাড়ি ফিরছিলেন কারারক্ষী সিরাজুল ইসলাম। পথিমধ্যে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। এতে তার শরীর বিভিন্ন স্থানে জখম হয়। তার ডান উরুর নিচে মারাত্মক জখম হয়। পরে স্থানীয় লোকজন ও কারারক্ষীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।






মন্তব্য চালু নেই