মেইন ম্যেনু

কারাগারে শাহাদাত

জাতীয় দলের পেসার শাহাদাত হোসেন রাজীবের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। গৃহকর্মী নির্যাতনের মামলায় তিনি এতদিন পলাতক ছিলেন। গতকাল রাত তিনটার দিকে তার স্ত্রী নিত্য শাহাদাতকে মালিবাগ থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে আদালত তাকেও কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মহানগর ম্যাজিস্ট্রেট ইউনুসফ হোসেনের আদালতে সোমবার সকালে শাহাদাত আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। বেলা এগারোটায় শুনানি হয়।

গত ৬ই সেপ্টেম্বর রাত ৮টার দিকে পল্লবীর কালশী এলাকা থেকে মারাত্মক আহত অবস্থায় শাহাদাতের বাসার গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপীকে (১১) উদ্ধার করে পল্লবী থানা পুলিশ। তবে ওই দিন বিকেলে শাহাদাত মিরপুর থানায় তার বাসার গৃহকর্মী হারিয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেছিলেন। রাতে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক বাদী হয়ে ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রী জেসমিনকে আসামি করে মিরপুর মডেল থানায় মামলা করেন। পরে হ্যাপীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। গত ২১ সেপ্টেম্বর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারা অনুযায়ী ঘটনার বর্ণনা দিয়ে একটি জবানবন্দি দেন ভিকটিম হ্যাপী।






মন্তব্য চালু নেই