মেইন ম্যেনু

কারিনার কনসার্ট স্থগিতে সমন্বয়হীনতা না অন্য কিছু?

ঢাকায় কারিনার কনসার্ট হঠাৎ স্থগিত করার কারণ ব্যাখ্যা করলেন আয়োজক প্রতিষ্ঠান। শুক্রবার ভারতীয় এই তারকার কানসার্ট হওয়ার কথা ছিল। হঠাৎ কনসার্ট স্থগিত হওয়ায় এ নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। আয়োজকদের মধ্যে সমন্বয়হীনতার কারনে সফর স্থগিত করা হয়েছে বলে অভিযোগ উঠলেও আয়োজক কর্মকর্তারা রাতে সাংবাদিকদের ডেকে বলেছেন, নিরাপত্তার কারনে কনসার্টটি স্থগিত করা হয়েছে। তবে এ ব্যাপারে তারা বিস্তারিত কিছু বলেননি। কারিনার সঙ্গে ভারত থেকে কণ্ঠশিল্পী কানিকা কাপুর ও জাভেদ আলিরও আসার কথা ছিল।

পরিচ্ছন্নতা অভিযান নিয়ে জনসচেতনতা তৈরিতে ‘ক্লিন ঢাকা’ শিরোনামের এই কনসার্টের মধ্য দিয়ে বাংলাদেশে প্রথমবারের মতো পা রাখার কথা ছিল বলিউড তারকা কারিনার।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় কনসার্ট স্থগিতের কথা প্রথম নিশ্চিত করেন।

তিনি বলেন, শুক্রবারের কনসার্টটি অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। নতুন তারিখ পরে জানানো হবে। তবে তিনি কনসার্ট স্থগিতের সুনির্দিষ্ট কারন উল্লেখ করেননি।

কনসার্টটির আয়োজক ছিলেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরীর।কনসার্ট স্থগিতের বিষয়টি নিশ্চিত করতে রাতে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী হাজির হন ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে। সেখানে সংবাদ সম্মেলন তিনি বলেন, আমরা সব আনুষ্ঠানিকতা শেষ করেছিলাম। রাত সাড়ে ১১টার দিকে জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে কারিনার আসার কথা ছিল। তবে মহানগর পুলিশ নিরাপত্তার কথা বলে অনুষ্ঠানটি পরবর্তীতে করার পরামর্শ দিয়েছেন।

কারিনাকে সন্ধ্যায় জানিয়েছি, শো ক্যান্সেল হযেছে। তবে নিরাপত্তার বিষয়টি বিস্তারিত জানানো হয়নি। দু-এক দিনের মধ্যে নতুন তারিখ ঠিক করা হবে।

কনসার্ট পরে করলেও যারা টিকিট কিনেছেন, তারা ফেরত নিতে চাইলে তা দেয়া হবে বলে জানান স্বপন।

এ বিষয়ে ডিএমপির উপ-কমিশনার শেখ মারুফ হোসেন সরদার বলেন, নিরাপত্তার বিষয়ে তাদেরকে কিছু বলা হয়নি। অন্তর শোবিজকে বলেছিলাম, তাদের মধ্যে সমন্বয়হীনতার প্রচণ্ড অভাব ছিল। তাদের অনুরোধ করা হয়েছে যেহেতু একটা বড় ইভেন্ট আয়োজন করছেন, নিজেদের মধ্যে সমন্বয় রেখে কাজ করুন।

সমন্বয়হীনতার ব্যাপারে জানতে চাইলে স্বপন বলেন, সিটি করপোরেশনের সঙ্গে কিছুটা থাকতে পারে। তবে সবকিছু আমরা ইতিবাচক হিসাবে দেখি।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে আয়োজিত এই কনসার্টের টিকিটের মূল্য ধরা হয়েছিল যথাক্রমে এক হাজার, দেড় হাজার ও তিন হাজার টাকা।






মন্তব্য চালু নেই