মেইন ম্যেনু

কারের মালিকের পরিচয় জানা গেছে

রাজধানীর শেওড়াপাড়ায় যে প্রাইভেট কারের চাপায় দম্পতি প্রাণ হারিয়েছেন, ওই গাড়ির মালিক আশিকুর রহমান। তবে ঘটনার সময় গাড়িতে ছিলেন তার ছেলে নাসিফ খান ওরফে অনিসহ তার বন্ধুরা।

আশিকুর রহমান খান সপরিবারে রাজধানীর শাহীনবাগের বাড়িতে থাকেন।

বুধবার সকাল ৬টা ৯ মিনিটে শেওড়াপাড়ার নিজ বাড়ি থেকে স্ত্রী রওশন আরার সঙ্গে বের হন আতাউর রহমান। মোহাম্মদপুরে মেয়ের বাসায় যাচ্ছিলেন তারা। শেওড়াপাড়া বাসস্ট্যান্ডসংলগ্ন ফুটপাতে তারা দাঁড়িয়ে থাকা অবস্থায় দ্রুতগতির একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ২১-৮৫৭১) তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান আতাউর রহমান ও রওশন আরা। দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি থেকে বের হয়ে আসেন যাত্রীরা। তবে গাড়িটি কে চালাচ্ছিলেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

বৃহস্পতিবার সন্ধ্যায় কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম শিকদার বলেন, ‘দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি থেকে অনেক কিছুই আলামত হিসেবে জব্দ করা হয়েছে। ওই গাড়িতে কারা ছিলেন তাও বেরিয়ে এসেছে। এখন ভুক্তভোগী পরিবার মামলা করলে সন্দেহভাজনদের আইনের আওতায় আনা হবে।’

নিহত দম্পতির ছেলে মো. রায়হান অভিযোগ করে বলেন, ‘মাতাল অবস্থায় প্রাইভেট কারটি চালানো হচ্ছিল। অনেক দূর থেকে এলোমেলোভাবে চালিয়ে আসছিলেন বলে প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছেন। এক পর্যায়ে আমার বাবা-মাকে চাপা দেয়।’

থানা পুলিশের একটি সূত্র জানিয়েছে, ওই গাড়িতে চালকসহ তিন যুবক ছিলেন। গাড়ির ভেতর বিদেশি মদের বোতল পাওয়া গেছে। বোতলটি খালি ছিল। প্রাইভেট কারটি মালিক আশিকুর রহমান খান।

প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যাওয়ার পর নাসিফ তার শাহীনবাগের বাসায় ফেরেন। ঘণ্টা দুয়েক পর মা-বাবার সঙ্গে সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়ি ছাড়েন তিনি।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই