মেইন ম্যেনু

কালি পড়ছে রাজনীতিবিদদের উপর: ডেপুটি স্পিকার

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, বর্তমানে শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংগঠনের নেতাদের আধিপত্য বিস্তারের কারণে জড়িয়ে পড়ছে সংঘাতে। এতে কালি পড়ছে রাজনীতিবিদদের উপর। এ অবস্থা থেকে বেড়িয়ে আসতে হবে।

শুক্রবার সকাল এগারোটায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘সপ্তম বিশ্ববিদ্যালয় দিবস’ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডেপুটি স্পিকার বলেন, ভিশন-২০২১ নিয়ে দেশে যাঁরা বিরোধিতা করেছিলেন, তারাই আজ এই ডিজিটাল বাংলাদেশের সকল সুযোগ সুবিধা ভোগ করছেন। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আওয়ামী লীগের অর্জন।

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আল-নকীব চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. এম সাইদুর রহমান, পাবনা সদর আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স, বাংলাদেশে নিযুক্ত জাপানি দূতাবাসের চার্জেস ডি অ্যাফেয়ার্স তাকেসি মাতসুনাগা, পাবনা জেলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নু। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের সহকারী পরিচালক ফারুক হোসেন চৌধুরী, শিক্ষক পরিষদের সভাপতি সাইফুল ইসলাম ও বাংলা বিভাগের চেয়ারম্যান ড. এম আবদুল আলীম ।

অনুষ্ঠানের শুরুতেই অতিথিবৃন্দ জাতীয় ও প্রতিষ্ঠানের পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে দিবসের সূচনা করেন। এর আগে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা পাবিপ্রবি ক্যাম্পাস প্রদক্ষিণ করা হয়। শেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়াও একই দিনে দেশের বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে প্রথম পাবিপ্রবি’র নিউজ পোর্টাল ও রসায়ন বিভাগের উদ্বোধন করা হয়।






মন্তব্য চালু নেই