মেইন ম্যেনু

কালীগঞ্জে ২৯ বছর পর হত্যা মামলায় ৩ আসামি গ্রেফতার

এসএম হাবিব, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ ২৯ বছর পর হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে। মঙ্গলবার বিকেলে থানার এসআই কাজী আবুল খায়ের সঙ্গীয় ফোর্স নিয়ে মাগুরা জেলার শালিখা থেকে তাদের আটক করেন। আটকৃতরা হচ্ছে, কালীগঞ্জ উপজেলার ভরাট গ্রামের মৃত মোহর আলী মোল্যার ছেলে আব্দুস সাত্তার (৫২), একই গ্রামের মৃত রইচ মন্ডলের ছেলে সিরাজ মন্ডল (৫০) ও তার ভাই ওয়াদুদ মন্ডল (৫৫)।

থানা পুলিশ জানায়, ১৯৮৭ সালে কালীগঞ্জ উপজেলার পিপরুল গ্রামের আয়ুব আলী নামের এক ব্যক্তিকে অপহরণের পর তাকে হত্যা করা হয়। সেই মামলার আসামিরা মাগুরা জেলার শাখিলা গ্রামে অবস্থানের গোপণ সংবাদ পেয়ে থানার এসআই কাজী আবুল খায়ের সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান। সেখান থেকে হত্যা মামলার ৩ আসামি আব্দুস সাত্তার, সিরাজ মন্ডল ও ওয়াদুদ মন্ডলকে গ্রেফতার করা হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, ১৯৮৭ সালে কালীগঞ্জ উপজেলার পিপরুল গ্রামের আয়ুব হোসেন পারখির্দ্দা গ্রামে মোশারফ হোসেনের বাড়িতে অবস্থান করছিল। সেখান থেকে আয়ুব হোসেনকে মুক্তিপণের দাবিতে অপহরণ করে হত্যা করা হয়। গ্রেফতার হওয়া আসামিরা নিষিদ্ধ ঘোষিত বিপ্লবী কমিউনিস্ট পার্টির সদস্য। এদের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। বুধবার সকালে তাদের জেল হাজতে সোপর্দ করা হয়েছে।






মন্তব্য চালু নেই