মেইন ম্যেনু

কালীগঞ্জে ৭ গুণীজন ও দেড় শতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা

এসএম হাবিব, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে ৭ গুণীজন ও দেড় শতাধিক মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধণা দেয়া হয়েছে। বুধবার বিকেলে বালিয়াডাঙ্গা এম.এস মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সংবর্ধণা প্রদান করা হয়। বালিয়াডাঙ্গা ছাত্র ও যুব কল্যাণ পরিষদের আয়োজনে এ গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার।

অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধে অবদান রাখায় বীর মুক্তিযোদ্ধা আতর আলী মীর (মরণোত্তর), মুক্তিযোদ্ধা আব্দুল হাই, মক্তিযোদ্ধা নুর মোহাম্মদ, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, শিক্ষায় বিশেষ অবদান রাখায় প্রায়ত শিক্ষক জিতেন্দ্র কুমার পাল (মরণোত্তর) এবং বালিয়াডাঙ্গা ন্যাশনাল প্রি-ক্যাডেট একাডেমী ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় প্রথম আলোর ফটো সাংবাদিক মমিনুর রহমান মন্টুকে গুণীজন সংবর্ধণা প্রদান করা হয়। এছাড়া জেডিসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফল করায় দেড় শতাধিক শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।

বালিয়াডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি প্রফেসর আনোয়ার হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন ঝিনাইদহের কৃতি সন্তান যশোর এম এম কলেজের অধ্যক্ষ প্রফেসর মিজানুর রহমান। বিশেষ অতিথির বক্তৃতা করেন, যশোর সরকারী সিটি কলেজের বাংলা বিভাগের প্রধান ও বাংলাদেশ বিসিএস শিক্ষক সমিতির সেক্রেটারী বিকাশ চন্দ্র রায়, কালীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব মকছেদ আলী বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, কালীগঞ্জ উপজেলা ছাত্র লীগের সভাপতি ইসরাইল হোসেন, ৬ নম্বর ত্রিলোচনপুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা, বালিয়াডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে এমপি আনোয়ারুল আজীম আনার ও যশোর এম এম কলেজের অধ্যক্ষ প্রফেসর মিজানুর রহমান কে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন বালিয়াডাঙ্গা ছাত্র ও যুব কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু ও ছাত্রলীগ নেতা ফারুক হোসেন।






মন্তব্য চালু নেই