মেইন ম্যেনু

কালুখালীতে মেহেদী গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ১জন নিহত আহত ৬

রাজবাড়ী জেলাধীন কালুখালীতে মেহেদী গাছের ডাল কাটাকে কেন্দ্র করে জব্বার মোল্লা (৪৭) নামে এক ব্যক্তিকে প্রতিপক্ষরা কুপিয়ে হত্যা এবং ৬ জন কে আহত করেছে।

এ ঘটনায় পুলিশ মহিলা সহ ৪জনকে আটক করেছে। ঘটনার বিবরণে জানাযায় উপজেলার মৃগী ইউপির দেওয়ালী গ্রামে গত ২৭ তারিখ রাত আনুমানিক ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল জব্বার গ্রামের মৃত ছাকেন মোল্লার ছেলে এবং আহতরা হল গ্রামের মৃত. ছাকেন মোল্লার স্ত্রী হামিদা খাতুন (৭০) হাবিব মোল্লা (২৫) পিং- জলিল মোল্লা, মুসা (৪০) পিং- মকসেদ, মুক্তার মোল্লা, পিং- খোকা মোল্লা, হালিমন বিবি স্বামী জলিল মোল্লা ও আরিফা খাতুন (২০) আহতদের কে পাংশা ও রাজবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেফতারকৃতরা হল গ্রামের আলাম উদ্দীন মোল্লার পুত্র খোরশেদ মোল্লা (৫৫), রোজিনা (২৫) পিং- খোরশেদ মোল্লা, আরজু (৩২) পিং- খোরশেদ মোল্লা ও খোরশেদ মোল্লার জামাতা এরশাদ (৩৩) পিতা- কেসমত সাং- বহরপুর।

নিহত জব্বার মোল্লার ভাই জলীল মোল্লা জানায়, ২ দিন আগে তার বাড়ীতে মেহেদী গাছের ডাল প্রতিবেশী খোরশেদ মোল্লার নাতিছেলে রিদয় (১২) কেটে নেওয়ার প্রক্বালে তার স্ত্রী নিষেধ করলে নানা খোরশেদ মোল্লা এ ঘটনার জের ধরে রবিবার রাত্রে সঙ্ঘবদ্ধ হয়ে পরিকল্পিত ভাবে জব্বার মোল্লাকে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় কালুখালী থানার দায়িত্বপ্রাপ্ত সেকেন্ড অফিসার শ্যমল কুমারের সাথে কথা হলে তিনি ঘটনার নিশ্চিত করে বলেন যার ধারালো দায়ের কোপে জব্বার নিহত হয়েছে সেই আরজু কে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে ঐ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যপারে মৃত. জব্বারের ছেলে নাজমুল মোল্লা বাদী হয়ে গ্রেফতার কৃত ৪জন সহ এজাহার নামীয় ৬ জন এবং অজ্ঞাত ৪/৫ জন আসামী করে একটি মামলা দায়ের করেছে যার নং- ০৯ তাং-২৮-০৯-২০১৫ ইং।






মন্তব্য চালু নেই