মেইন ম্যেনু

কিছু সহজ হেয়ারস্টাইলের রকমফের

একটি সুন্দর চেহারার পূর্ব শর্ত হচ্ছে সুন্দর হেয়ার স্টাইল। আপনার চেহারা যদি হয় সুন্দর আর চুলগুলো যদি হয় বেখাপ্পা। তাহলে কিন্তু পুরো সাঁজই মাটি। তাই পোশাকের পাশাপাশি কেশ বিন্যাস অনেক জরুরি। যারা আধুনিক ও স্মার্ট তারা পোশাকের পাশাপাশি বাহারি কেশ সজ্জাতেও তাই কয়েক ধাপ এগিয়ে। তাই এবারের আয়োজন আপনার হেয়ার স্টাইল নিয়ে। দেখে নিন বর্তমান সময়ে সহজ কিছু কেশ বিন্যাস।

বোও’ড আপ হেয়ার: চুল মাঝারি হাইটের হলেই পিক করে নিতে পারেন এই ফ্যাশান। বিশেষত যারা চুল খোলা রাখতেই বেশি পছন্দ করেন৷ কীভাবে বাঁধবেন বোও’ড আপ?
পেছন থেকে অল্প অল্প করে চুল নিয়ে চারভাগে ভাগ করে নিন। প্রত্যেক ভাগকে সামান্য পাফ করে সরু ক্লিপ আটকে দিন৷মাঝখান থেকে একগোছা চুল নিয়ে ‘বো’ এর মতো করে বেঁধে নিন।

পাফ’ড আপ পনিটেল: আপনি কি জানেন একটা সামান্য পনিটেল আপনার ফ্যাশানে সেক্সি লুক এনে দিতে পারে? আজ্ঞে হ্যাঁ, তাই বলি আপনি চাইলে পনিটেলেই হয়ে ওঠতে পারেন ফ্যাশানিস্তা।

কীভাবে বাঁধবেন পাফ’ড আপ পনিটেল?
সামনে থেকে কিছুটা চুল নিয়ে পাফ করে নিন। এবার উচুঁ করে বেঁধে ফেলুন একটা পনিটেল। ব্যাস আপনার স্ট্যাইলে এসে যাবে অনন্য মাত্রা।

রেট্রো আপ: আমরা ঢেউ খেলানো চুল পছন্দ করি সকলে। আর চুলে যদি ঢেউ খেলে যায় তাহলে তা কার না ভালো লাগে৷তাই অনেকের প্রথম পছন্দ এই হেয়ার স্টাইল।
কীভাবে বাঁধবেন রেট্রো আপ? সামনের চুলগুলো ছেড়ে রেখে পিছনের চুল নিয়ে হালকা একটা খোঁপা করে নিন। সামনের চুলগুলো হাল্কা কার্ল করে একপাশ দিয়ে ছেড়ে দিন। ব্যাস রেডি স্টেডি এন্ড গো।

সাইড টুইস্ট: লম্বা স্ট্রেট চুলের এই ফ্যাশন বেশ মানানসই। একমাথা লম্বা চুলের ঢালে এই স্টাইল আপনাকে করে দেবে মোহিনী। কীভাবে বাঁধবেন সাইড টুইস্ট? পুরো চুল ছেড়ে দিয়ে ভালো করে আঁচড়ে নিন। সামনের থেকে একগোছা চুল নিয়ে পেঁচিয়ে টুইস্ট করে একপাশে আটকে নিন।

সাইড ব্রাইড: মাঝারি মাপের চুলের জন্য বেস্ট এই হেয়ার স্টাইল৷সাইড পার্টিং করে বাঁধা এই চুল আপনার সাধারণ লুকেও এনে দেবে সেক্সি টাচ। কীভাবে বাঁধবেন সাইড ব্রাইড?
চুলটা যেকোন একদিক করে হালকা ভাবে একটা আলগা বেনুনি করে নিন। বেশ সুন্দর দেখাবে।

গ্রুঙ্গি পিন আপ: চুলে বেঁধে অ্যাটিটিউড দেখানো যায়। কে বলতে পারে গ্রুঙ্গি পিন আপের বিশেষ ‘কেত’ এ আপনিও হয়ে উঠতে পারেন সুপার কন্যাদের মতো। কীভাবে বাঁধবেন গ্রুঙ্গি পিন আপ?
চুলটাকে দুভাগে ভাগ করে নিন ৷ সামনের দিকে থেকে দুপাশের চুল নিয়ে টুইস্ট করে পিছনে পিন করে নিন৷

ভলিউমিনাস ওয়েভ: খোলা চুলে হাল্কা কার্লের অসাধারন হেয়ার স্টাইল অলওয়েজ হিট। এই স্টাইলে আপনিও ডিভা। কীভাবে বাঁধবেন ভলিউমিনাস ওয়েভ? চুল ছেড়ে দিন। চুলের নীচের অংশ কার্লারে পেঁচিয়ে হালকা চেপে নিন৷ ব্যাস আপনি রেডি৷

এই হলো বর্তমান চুলের ফ্যাশান। তাই চাইলে চুল দিয়ে আপনিও হয়ে উঠতে পারেন ফ্যাশানেবল।






মন্তব্য চালু নেই