মেইন ম্যেনু

কিম কার্দাশিয়ানের উঁচু নিতম্বের রহস্য ফাঁস! জানলে চমকে উঠবেন…

কয়েক মাস আগেই মার্কিন অভিনেত্রী কাম মডেল কিম কার্দাশিয়ানের উঁচু নিতম্ব নকল বলে দাবি করেছিলেন এক মহিলা। কার্দাশিয়ান এই অভিযোগের কোনও উত্তর দেননি। কিন্তু, সম্প্রতি যা দেখা গেল তাতে তো চক্ষু চড়কগাছ।

এভাবে এতদিন লোক ঠাকাচ্ছিলেন মার্কিন টিভি স্টার কাম মডেল কিম কার্দাশিয়ান? এই প্রশ্নই এখন উঠতে শুরু করেছে। নিজের উঁচু নিতম্বকে তাঁর গর্বের প্রতীক বলেও বহুবার সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন কিম কার্দাশিয়ান।

জনপ্রিয়তা পাওয়ার শুরুতেই কিম কার্দাশিয়ানের ছিপছিপে চেহারা ভক্তকুলের নজর টেনেছিল। কিন্তু, আচমকাই ‘বাট অগমেন্টেশন’করে নিজেকে উঁচু নিতম্বের অধিকারী বলে দাবি করতে থাকেন কিম।

কিন্তু, সম্প্রতি কিম তাঁর বোন খোল কার্দাশিয়ানের জন্মদিনের পার্টিতে যোগ দেন। সেখানে কিমকে টাইট স্কার্ট পরে দেখা যায়। কিন্তু, স্কার্টের পিছনের অংশ পরিস্কার করে ফুটে ওঠেছিল একস্ট্রা প্যাডের উপস্থিতি। ‘লানভিন’নামে এই বিশেষ স্কার্ট শরীরের সঙ্গে চেপে বসে থাকে। ফলে, এই স্কার্টের তলায় অনায়সে প্যাড ব্যবহার করা যায়।

যাঁরা ওই পার্টিতে কিম কার্দাশিয়ানকে খুব কাছ থেকে দেখেছিলেন, তাঁদের দাবি, নিতম্ব উঁচু দেখাতে স্কার্টের তলায় প্যাড পরেছিলেন কিম। এভাবেই তিনি পোষাকের আড়ালে প্যাড ব্যবহার করেন। আর উঁচু নিতম্বের জিগির তুলে লোক ঠকান। এই ঘটনা আদৌ সত্যি কি না তা নিয়ে কিম কিন্তু, এখনও মুখ খোলেননি বা ইনস্টাগ্রামে খুল্লামখোল্লা নিতম্বের ছবিও পোস্ট করেননি। সত্যি কিম, এভাবে কি লোক ঠকিয়েছেন? এই প্রশ্নই এখন করছেন কিমের ভক্তরা






মন্তব্য চালু নেই