মেইন ম্যেনু

কিশোরগঞ্জের মাগুড়া ইউনিয়নের উপ-নির্বাচনের প্রতীক বরাদ্দ

কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে উপ-নির্বাচনের সোমবার সকাল ১১টার সময় প্রতীক বরাদ্দ দিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার মোঃ শোয়েব সিদ্দিকী।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সকাল ১১টার সময় মাগুড়া ইউনিয়নের উপ-নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীরা নির্বাচন অফিসে উপস্থিত হয়ে তাদের পছন্দের প্রতীকের জন্য নির্বাচন অফিসারের নিকট আবেদন করলে এবং কোন প্রার্থীর আপত্তি না থাকায় প্রার্থীদের পছন্দের প্রতীক নিয়ে কাজ শুরু করেছেন প্রতিদ্বন্দি প্রার্থীরা।

নিজ নিজ প্রতীক নিয়ে নির্বাচন অফিসের সামনে সকল প্রার্থীরা কাঁধে কাঁধ মিলিয়ে এলাকার উন্নয়নের জন্য কাজ করবেন বলে অঙ্গিকার করেন। তবে একই পরিবারের মধ্যে পিতা পূত্র প্রার্থী হওয়ায় পিতা জয়নাল আবেদীন নির্বাচনী প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

নির্বাচনে প্রতীক পাওয়া প্রার্থীরা হলেন,মরহুম মোজাহার হোসেন দুলালের বড় ছেলে মোঃ মাহ্মুদুল হোসেন সিহাব মিঞা এমবিএ (দুটি পাতা প্রতীক),মোঃ আখতারুজ্জামান মিঠু (অটোরিক্সা),আব্দুর রউফ (তাল গাছ),রহিদুল ইসলাম (টেবিল ফ্যান),শাহ আব্দুর মুরাদ রুবেল (ঢোল) প্রতীক নিয়ে জোড়ে সোরে কাজ শুরু করেছেন। মোট ২৩৪৯০জন ভোটারের মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১১৫৪৯জন ও মহিলা ভোটার ১১৯৪১জন।

উল্লেখ্য যে,গত ২৫ জুলাই নীলফামারী জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মোজাহার হোসেন দুলাল মিঞা মৃত্যু বরণ করলে উক্ত আসনটি শূন্য হয়ে যায় এবং উপজেলা নির্বাচন অফিসার মোঃ শোয়েব সিদ্দিকী উক্ত আসনে উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষনা করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার মোঃ শোয়েব সিদ্দিকী জানান,নির্বাচনের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। তবে একই পরিবারে পিতা পূত্র প্রার্থী থাকায় পিতা জয়নাল আবেদীন নিজ ইচ্ছায় প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন।






মন্তব্য চালু নেই