মেইন ম্যেনু

কিশোরগঞ্জে ইউপি সচিবদের কর্ম বিরতী পালন

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি কিশোরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে দিন ব্যাপি কর্ম বিরতী পালন করা হয়।

ইউপি সমিতির কিশোরগঞ্জ উপজেলা সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজার ররহমান রুনুর নেতৃত্বে উপজেলার ৯টি ইউনিয়নের ৮জন সচিব কর্ম বিরতীতে অংশ গ্রহন করেন। উপজেলা নির্বাহী অফিসার’র কার্যালয়ের সামনে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কর্ম বিরতী পালন করেন।

সোমবার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কর্ম বিরতীতে উপস্থিত থাকার জন্য সকল সচিবদেরকে অনুরোধ জানান,সমিতির সভাপতি এনামুল হক। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব রশিদুল ইসলাম,আনোয়ারা বেগম,আবু সুফিয়ান,মফিজুর রহমান,তাহিরুল ইসলাম মিঞা ও মোকছেদুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য যে,ইউনিয়ন পরিষদের সচিবদের পদবী পরিবর্তন পূর্বক ১০ম গ্রেড স্কেলে কর্মকর্তার মর্যাদা প্রদান,শতভাগ বেতন ভাতাসহ সকল সুবিধাদী সরকারী কোষাগার থেকে প্রদান ও আর্থিক নিরাপত্তার লক্ষ্যে পেনশন প্রদান সংক্রান্ত ৩ দফা দাবীতে ২দিন ব্যাপি সারা দেশের ন্যায় কিশোরগঞ্জ উপজেলায় কর্ম বিরতী পালন করা হয়।






মন্তব্য চালু নেই