মেইন ম্যেনু

কিশোরগঞ্জে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগত অর্থ প্রদান

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের ধাইজান পাড়া গ্রামের বিদ্যুতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগত অর্থ প্রদান করা হয়।

দুপুরে চরমোনাই পীরের ত্রান তহবিল থেকে প্রত্যেক ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ২৫শত করে নগত টাকা তুলে দেয়া হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে ধাইজান পাড়ায় এক উঠান বৈঠকের আয়োজনে উপজেলা সভাপতি হাফেজ মুহাম্মদ শিহাবুল ইসলাম (সাবুল)’র সভাপতিত্বে ও সেক্রেটারী গোলাম রব্বানীর সঞ্চালনয়ায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নীলফামারী জেলা সভাপতি মাওলানা শেখ মুহাম্মদ আব্দুস সামাদ, সেক্রেটারী মাওলানা মুহাম্মদ আসাদুজ্জামান, নীলফামারী-৩ আসনের সংসদ সদস্যের প্রতিনিধি হুমায়ুন আহমেদ,বড়ভিটা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহঃ সভাপতি প্রবীণ রাজনীতিবিদ আলহাজ্ব নজরুল ইসলাম ও গাড়াগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য হাসিবুজ্জামান প্রমূখ।

উল্লেখ্য যে গত ২১ আগষ্ট রাতে পল্লী বিদ্যুতের তার ছিড়ে গিয়ে প্রথমে এক বাড়ীতে আগুন লেগে যায় এবং সাথে সাথে বিদ্যুৎ চলে যায়। পরে সৃষ্ট আগুন নিভানোর সময় আবার বিদ্যুৎ চলে আসলে মাটিতে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনা স্থলে ১জনসহ মোট ৪জন মারা যায়। এবং অন্তত ১২জন আহত হয়। এখন পর্যন্ত ২জন আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেলে চিকিসাধীন আছে।






মন্তব্য চালু নেই