মেইন ম্যেনু

কিশোরগঞ্জে ছেলেকে পটকায়ে মেয়ের প্রেম নিবেদন

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ কিশোরগঞ্জ উপজেলায় দীর্ঘ দিন থেকে মিথ্যা মামলায় জড়িয়ে নিজ স্বার্থ হাসিলের চেষ্ঠা চালিয়ে যাচ্ছে এক লোভী মেয়ে।

জানা গেছে,উপজেলার সদর ইউনিয়নের বাজে ডুমুরিয়া গ্রামের মৃত আক্কাছ আলীর এইচ এস সি ফলপ্রার্থী মেয়ে আকতারা বেগম (১৮) এলাকার ছেলেদেরকে নানা প্রকার প্রলোভন দেখিয়ে নিজ স্বার্থ হাসিলের চেষ্ঠা চালায়। এলাকাবাসী জানায়,মেয়েটির জন্মের আগে বাবা মারা যাওয়ার পর থেকে তার মা তার নানার বাড়ীতে চলে আসে।

জন্মের পর থেকে মেয়েটি নানার বাড়ীতে থেকে বড় হয়ে কিশোরগঞ্জ বালিকা স্কুল থেকে এস এস পাশ করেন। মেয়েটির বাবা না থাকায় তাকে এলাকাবাসী স্নেহ করে। কিন্তু মেয়েটি অত্যান্ত চতুর হওয়ায় বিভিন্ন ছেলেকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রস্তাব দেয় এবং তাদের কাছ থেকে টাকা আদায় করে। সেই ফাঁদে ফেলতে না পেয়ে পাশ্ববর্তী কয়েকজন ছেলের সাথে প্রেম করে অর্থ চুটিয়ে খাওয়ার চেষ্ঠাকালে তার প্রতেিবশী মামাত ভাই বেনজিরকে তাদের বাড়ীতে ডেকে নিয়ে বিয়ের প্রস্তাব দেয়।

পরে বেনজির মেয়েটির কাছ থেকে কৌশলে বের হয়ে পালিয়ে যায়। পরে স্থাণীয়দের মাধ্যমে বিষয়টি মিমাংসা করা হয়। এ ব্যাপারে আকতারা বেগমের সাথে কথা হলে সে জানায় আমার ব্যাপারে জাহিদের ছেলে বেনজির বিভিন্ন লোকের কাছে খুব খারাপ মন্তব্য করে আসছে এবং সে আমাকে বিয়ে করার কথা বলে।

তারপর আমি আজকে বেনজিরকে আমার বাসায় ডেকে আনলে আমার নানী আমাদের দু’জনকে ঘড়ে তালা দিয়ে আটকিয়ে রাখে। কিন্তু পরে সে আমাকে ঘড়ে ধাক্কায় ফেলে দিয়ে ঘড় থেকে বের হয়ে পালিয়ে যায়। আমি তাকে বিয়ে করতে চাই। এ ব্যাপারে বেনজিরের সাথে কয়েকদফা তার মোবাইল ফোনে চেষ্ঠা করেও তাকে পাওয়া যায় নি।






মন্তব্য চালু নেই