মেইন ম্যেনু

কিশোরগঞ্জে ধর্ষন মামলার মূল আসামী গ্রেফতার

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের বুড়িরশীলে মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষনের অভিযোগে মূল আসামীকে রাত ৪টার সময় আটক করেছে কিশোরগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, পিকআপের চালক রণচন্ডি ইউনিয়নের সোনাখুলি এলাকার মজনু মিয়ার ছেলে মারুফুল ইসলাম (৩০) ও তার সাথে থাকা কয়েকজন বন্ধু মিলে ইউসুফিয়া দাখিল মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্রী ক্লাশ শেষে বাড়ী ফেরার পথে টটুয়ার ডাঙ্গা এলাকা থেকে অজ্ঞাতনামা কয়েকজন লোক মেয়েটি তুলে নিয়ে মেলাবর বুড়িরচর এলাকার একটি ভুট্রা ক্ষেতে নিয়ে পালাক্রমে কয়েকজন ধর্ষন করে মেয়েটিকে রেখে পালিয়ে যায়। সেই ঘটনায় মেয়েটির বাবা মহিদুল ইসলাম বৃহস্পতিবার রণচন্ডি ইউনিয়নের সোনাখুলি এলাকার মজনু মিয়ার ছেলে পিকআপ চালক মারুফুল ইসলাম (৩০) ও একই এলাকার সফি মিয়ার ছেলে পিকআপের হেলপার সাইফুল ইসলাম ছোট (২২) সহ অজ্ঞাতনামা ৩/৪জনকে আসামী করে কিশোরগঞ্জ থানায় মামলা করে।

পরে রাতেই গোপন সংবাদের ভিত্তিতে সাব-ইন্সপেক্টর শাহজাহান আলীর নেতৃত্বে একদল পুলিশ মারুফুল ইসলাম (৩০) কে তার আত্মীয় বাড়ী থেকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদের পর অন্য আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা শাহজাহান আলী জানান,অন্যান্য আসামীদের তথ্য অনুসন্ধানের জন্য কাজ চলছে। খুব শিঘ্রই আসামীদেরকে গ্রেফতার করা হবে।






মন্তব্য চালু নেই