মেইন ম্যেনু

কিশোরগঞ্জে নীলসাগর গ্রুপের চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ॥ নীলফামারী জেলার ঐতিহ্যবাহী নীলসাগর গ্র“পের চেয়ারম্যান কিশোরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির দোকানদারদের সাথে মত বিনিময় করেছেন।

রবিবার দুপুরে কিশোরগঞ্জ বাজারস্থ্য ধান হাটি চত্বরে উপজেলা দোকান মালিক সমিতির আয়োজনে কিশোরগঞ্জ বাজারের গালামাল ও মুদিখানা ব্যবসায়ীদের সাথে মত বিনিময় করেন। নীলসাগর গ্র“পের কনজুমার প্্েরাডাক্টের মার্কেটিং সমৃদ্ধ করার লক্ষ্যে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নীলসাগর গ্র“পের চেয়ারম্যান ও দৈনিক খোলা কাগজের সম্পাদক আহসান হাবীব লেলিন।

এ সময় আরো বক্তব্য রাখেন নীলসাগর কনজুমার প্্েরাডাক্টের হেড অব সেলস কর্মকর্তা রহমত আলী,দোকান মালিক সমিতির সহঃসাধারণ সম্পাদক আব্দুল ওয়ারেছ,বিশিষ্ট ব্যবসায়ী বুলবুল আহম্মেদ,কিশোরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবু সায়েম প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,নীলসাগর গ্র“পের মালিক আমি একা না এর সাথে আপনাদের অংশীদারিত্ব আছে। নীলসাগর নীলফামারী বাসীর। তিনি বলেন,নীলসাগর গ্র“প অব কোম্পানি দেশের প্রতিটি মানুষের কাছে জনপ্্িরয়তা অর্জন করেছে। আগামীতে নীলফামারীতে গার্মেন্টস শিল্প গড়ে তোলার জন্য উদ্যোগ গ্রহন করা হয়েছে।

তিনি সকল দোকানদারদের উদ্দেশ্যে বলেন,নীলসাগর গ্র“প আমার একার গর্ব নয় আপনাদের সকলের গর্ব। তার বক্তব্যের এক পর্যায়ে শতশত মানুষ তাকে কিশোরগঞ্জের সন্তান হিসাবে এক নজর দেখার জন্য মত বিনিময়স্থলে ভীড় জমাতে থাকে। পরে তিনি সকলের জন্য চারদিকে পর্দা তুলে দিয়ে বক্তৃতা প্রদান করেন। পরিশেষে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।






মন্তব্য চালু নেই