মেইন ম্যেনু

কিশোরগঞ্জে পুলিশ-গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় ইউপি চেয়ারম্যান সহ ২০ জন আসামী ॥ অজ্ঞাত আরো ২শ’

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের চরকবন্দ গ্রামে পুলিশ-গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় চাদঁখানা ইউপি চেয়ারম্যান সহ ২০ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে। এছাড়া মামলাটিতে গ্রামের আরও অজ্ঞাত ২শ’ জনকে আসামী দেখানো হয়েছে।

শুক্রবার বিকাল থেকে শুরু করে রাত ১০টা পর্যন্ত নর্থ পোল্ট্রি ফার্মের নির্মাণ কাজকে কেন্দ্র করে পুলিশ-গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় কিশোরগঞ্জ থানার এস আই রায়হান আলী বাদী হয়ে ২০জনকে আসামী করে শুক্রবার রাতে থানায় মামলা করেছে। এতে ১ নম্বর আসামী করা হয়েছে চাঁদখানা ইউনিয়নের চেয়ারম্যান হাফিজার রহমান হাফিকে। এছাড়া মামলাটিতে গ্রামের আরো অজ্ঞাত ২শ’ জনকে আসামী দেখানো হয়েছে। মামলা নম্বর-৯/১৬। তারিখ- ১৬/০৭/২০১৬।

শুক্রবার নজু মামুদের পৈত্রিক জমিতে নর্থ পোল্ট্রি ফার্মের প্রাচীর নির্মাণ করার সময় গ্রামবাসীর লোকজন বাধাঁ দেয়। এসময় বাঁধা উপেক্ষা করে জোরপূর্বক ফার্মের লোকজন প্রাচীর নির্মাণ করতে চাইলে সেখানে ডিউটিরত পুলিশের সাথে গ্রামবাসীর সংঘর্ষ বেঁধে যায়। এসময় গ্রামবাসীর ইট পাটকেলের আঘাতে ৩ পুলিশ সদস্য আহত হয়। পরে পুলিশ ও গ্রামবাসীর মধ্যে পাল্টা পাল্টি আক্রমণে গ্রামবাসীর প্রায় অর্ধশতাধিক পুরুষ-মহিলা আহত হয়েছে। পরিস্থতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৪রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

কিশোরগঞ্জ থানার ওসি (তদন্ত) আশরাফুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শুক্রবার বিকালে পুলিশের উপর গ্রামবাসীর হামলার কারণেই থানায় মামলা করা হয়েছে। তবে এ মামলায় কোন আসামী কে গ্রেফতার করা হয়নি।






মন্তব্য চালু নেই